Chtnews24.com
সাজেকে কাঠ বোঝাই গাড়ী উল্টে ১ শ্রমিক নিহত, আহত-৪
Sunday, 21 Apr 2019 14:25 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

বাঘাইছড়িঃ-রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে মাহিন্দ্র ট্রাক্টরে (স্থানীয় নাম ছয় চাক্কা) গাছ বোঝাই করে আনার সময় গাছের চাপায় এক শ্রমিক নিহত ও চারজন গুরুতর আহত হয়েছে।
শনিবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে সাজেকের ৮নং পাড়া এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। নিহত শ্রমিকের নাম তনয় চাকমা (২৭)। সে বাঘাইছড়ি উপজেলার বড়আদম গ্রামের উশার কান্তি চাকমার ছেলে।
গুরুতর আহতরা হলেন, চালক ফয়সাল (৩০), শ্রমিক চোখ্য চাকমা (২৮), বিনিময় চাকমা (৩২), মোঃ আজিজ (২৮) সকলেই উপজেলার বড়আদম এলাকার বাসিন্দা।
জানা যায়, শনিবার রাতে সাজেকের শিজকছড়া রিজার্ভ ফরেষ্ট এলাকা থেকে মাহেন্দ্র ট্রাক্টরে করে গাছ আনার সময় কাঠ বোঝাই গাড়িটি সাজেক সড়কের ৮নং পাড়ায় পৌছাঁলে পাহাড় নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে পরে গাছসহ উল্টে যায়। এসময় ঘটানাস্থলেই এক শ্রমিক নিহত হন এবং চালকসহ চার জন গুরুতর আহত হয়।
পরে এলাকাবাসী ঘটনাস্থল থেকে গাড়ীতে থাকা বাকী লোকজন ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাঘাইহাট সেনা জোনে নিয়ে আসেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে আহতদের দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।
এবিষয়ে সাজেক থানার অফিসার ইনচার্জ নুরুল আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।