Chtnews24.com
দুর্বৃত্তের গুলিতে নিহত বিলাইছড়ি আ'লীগ সভাপতি সুরেশ কান্তি তংচঙ্গ্যার আত্মার শান্তি কামনায় ধর্মীয় দানানুষ্ঠান
Thursday, 18 Apr 2019 20:42 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

বিলাইছড়িঃ-দুর্বৃত্তের গুলিতে নিহত রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুরেশ কান্তি তংচঙ্গ্যার বিদেহী আত্মার শান্তি কামনায় বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে বিলাইছড়ি বাজার সার্বজনীন বৌদ্ধ বৌদ্ধ বিহার প্রাঙ্গনে ধর্মীয় দানানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুরেশ কান্তি তংচঙ্গ্যার নিহত হওয়ার একমাস পূর্ণ হওয়ায় এ ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
অনুষ্ঠানে বিলাইছড়ি বাজার  বৌদ্ধ বিহারের ভিক্ষু সংঘের উপস্থিতিতে সংঘ দান অষ্ট পরিস্কার দান ও বুদ্ধ মুর্তিদান অনুষ্ঠিত হয়।
রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য রেম লিয়ানা পাংখোয়া, রাঙ্গামাটি জেলা পরিষদের সাবেক সদস্য অভিলাষ তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, জেলা আওয়ামীলীগ নেতা ও সাংবাদিক সাখাওয়াৎ হোসেন রুবেল, বিলাইছড়ি উপজেলার সাবেক চেয়ারম্যান জয় সেন তঞ্চঙ্গ্যা, ফারুয়া ইউনিয়ন পরিষদ সদস্য বিদ্যালাল তঞ্চঙ্গ্যা সহ স্থানীয় দলীয় নেতা কর্মী ও প্রয়াতের আত্মীয় স্বজন এতে যোগ দেন।
এ সময় ধর্মীয় অনুষ্ঠানে আগত পূর্ণার্থীরা সকলেই কান্নায় ভেঙ্গে পড়েন। ধর্মীয় অনুষ্ঠানে বার বাড়ার মুছা যান প্রয়াত সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যার সহধর্মীনি ও তার মেয়ে। স্থাণীয় লোকজন তাদেরকে সান্তনা দেন। এবং এই হত্যাকান্ডের বিচারের দাবী জানান। 
উল্লেখ্য গত ১৯ মার্চ বিলাইছড়ি ফারুয়া এলাকার আলিক্ষিয়ংয়ে বিলাইছড়ি উপজেলা আওয়ামীলী সভাপতি সুরেশ কান্তি তংচঙ্গ্যাকে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করে।