Chtnews24.com
জাতীয় সংসদে বাসন্তী চাকমার রাষ্ট্রবিরোধী বক্তব্যের প্রতিবাদে বান্দরবানে প্রতিবাদ সমাবেশ
Thursday, 14 Mar 2019 19:51 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

বান্দরবানঃ-জাতীয় সংসদে সংরক্ষিত আসন-৯ এর মহিলা সংসদ সদস্য বাসন্তী চাকমা কর্তৃক উপ-সাম্প্রদায়িক ও সম্প্রীতি বিনষ্টকারী ও রাষ্ট্রবিরোধী বক্তব্যের প্রতিবাদে বান্দরবানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে সচেতন পার্বত্যবাসী বান্দরবানের ব্যানারে বান্দরবানের বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
এসময় মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, সংসদ সদস্য বাসন্তী চাকমা সংসদে দাঁড়িয়ে সেনাবাহিনী ও বাঙ্গালী জাতিগোষ্ঠীর বিরুদ্ধে গণহত্যার যে অভিযোগ উত্থাপন করেছেন তা মিথ্যা ও পাহাড়ি সন্ত্রাসী গোষ্ঠীর এজেন্ডা বাস্তবায়নের অংশ। এসময় বক্তারা দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বে আঘাত করে বাসন্তী চাকমা শপথের লঙ্ঘন করায় জাতীয় সংসদে দেওয়া বক্তব্যের জন্য অবিলম্বে ক্ষমা প্রার্থনা ও পদত্যাগ না করলে পার্বত্য এলাকায় কঠোর আন্দোলন দেয়ায় ঘোষণা দেন।
এসময় মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহনগরীর পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের সভাপতি মোহাম্মদ আলী, বান্দরবান পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের আহবায়ক মো: মিজানুর রহমান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাঙ্গালী ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক ইফতেখার হোসেনসহ বিভিন্ন বাঙ্গালী সংগঠনের নেতৃবৃন্দরা।