Chtnews24.com
পাহাড়ে শীতার্ত মানুষগুলোর কষ্ট লাঘব করতে বিত্তবানদের এগিয়ে আসা উচিৎ-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি
Sunday, 20 Jan 2019 20:43 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

খাগড়াছড়িঃ-খাগড়াছড়ির সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী পদ-মর্যাদায় শরণার্থী টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, অসহায় শীতার্তদের পাশে দাঁড়াতে সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসতে হবে। প্রতি বছর এ ধরনের উদ্যোগ গ্রহণ করে থাকে একে অপরের সকল সুখে-দু:খে পাশে দাঁড়ালে পাহাড়ে শীতার্ত ও অসহায় মানুষগুলোর কষ্ট লাঘব সম্ভব হবে বলে তিনি মন্তব্য করেন।
রবিবার (২০ জানুয়ারী) সকাল ১১টায় খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতি কার্যালয়ে ১শ ৬০ জন দুস্থ-অসহায় শীতার্তকে শীতের কম্বল ও ৬৪ জন মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীর মাঝে এ উপবৃত্তি প্রদান করা হয়। খাগড়াছড়িতে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র ও মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান করেছে কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লি:।
খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি তপন কান্তি দে’এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যার ও খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।
এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম, খাগড়াছড়ি সদর জোন অধিনায়ক লে: কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালা উদ্দিন, জেলা সমবায় অফিসার রত্ম কান্তি রোয়াজা, বিভাগীয় বন কর্মকর্তার প্রতিনিধি, ক্যাপ্টেন আহসান, খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লি:-এর সাধারন সম্পাদক মো: শওকত উল ইসলামসহ গন্যমান্য ব্যক্তিবর্গরা এতে উপস্থিত ছিলেন।