Chtnews24.com
দুর্গম পাহাড়ে সেনাবাহিনীর নবনির্মিত বাইন্যাছোলা-মানিকপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম উদ্বোধন
Thursday, 10 Jan 2019 19:48 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

খাগড়াছড়িঃ-শিক্ষা ছাড়া উন্নত জাতি গঠন সম্ভব নয় মন্তব্য করে খাগড়াছড়ির ২৪ আর্টিলারী ব্রিগেডের গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলাম বলেছেন, মৌলিক অধিকার শিক্ষাকে সর্বাধিক গুরুত্ব দিয়ে বর্তমান সরকার বছরের প্রথমদিনেই বিনামুল্যে শিক্ষার্থীর মাঝে বই বিতরণ করেছে। শিক্ষাকে অগ্রাধিকার দিয়ে শান্তি-সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রেখে পাহাড়ে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর আত্মসামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে সেনাবাহিনী। খাগড়াছড়ি’র লক্ষীছড়ি উপজেলার সীমান্তবর্তী দুর্গম পাহাড়ী এলাকায় সেনাবাহিনী কর্তৃক নবনির্মিত বাইন্যাছোলা-মানিকপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম উদ্ধোধন ও শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রিজিয়ন কমান্ডার।
৮ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী লক্ষীছড়ি জোন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ মিজানুর রহমান মিজান, নবাগত জোন অধিনায়ক লেঃ কর্ণেল ফেরদৌস, ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান তৌহিদুল আলম বাবু, ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মুশফিকুর রহমান, লক্ষীছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা জাবেদ ইকবালসহ ছাত্র-শিক্ষক, জনপ্রতিনিধি, অভিভাববক ও সামরিক পদস্থ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
এর আগে জাতীয় সংগীতের মাধ্যমে বিদ্যালয়ের আনুষ্ঠানিক জাতীয় পতাকা উত্তোলন করে শিক্ষা কার্যক্রম উদ্বোধন করেন প্রধান অতিথি। পরে স্কুল আঙ্গিনায় একটি বৃক্ষ রোপন করা হয়।