Chtnews24.com
বান্দরবানে প্রয়াত সংগীত শিল্পী আইয়ুব বাচ্চু ও গীটারিস্ট শৈক্য প্রু এর স্মরণে সাংস্কৃতিক সন্ধ্যা
Thursday, 10 Jan 2019 19:18 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

বান্দরবানঃ-উপমহাদেশের প্রখ্যাত গীটারিস্ট ও সংগীত শিল্পী প্রয়াত আইয়ুব বাচ্চু এবং বান্দরবানের স্বনামধন্য গীটারিস্ট প্রয়াত শৈক্য প্রু এর স্মরণে (BAND FEST-2019) এর উদ্যোগে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১০ জানুয়ারী) বিকাল ৩টায় দি ব্যান্ড মিউজিক কমিউনিটি অব বান্দরবান এর আয়োজনে বান্দরবান অরুণ সার্রকি টাউন হলে এই সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এসময় সাংস্কৃতিক অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বান্দরবানের বিশিষ্ট প্রবীণ সংগীত শিল্পী থোয়াই চিং প্রু নিলু।
অনুষ্ঠানে এসময় আরো দি ব্যান্ড মিউজিক কমিউনিটি অব বান্দরবান এর আহ্বায়ক কৌশিক দত্ত, সদস্য সচিব গাজী সোহেল, সদস্য মোঃ শহিদ, থুই থুই প্রুসহ অন্যান্য সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।
দি ব্যান্ড মিউজিক কমিউনিটি অব বান্দরবানের আহ্বায়ক কৌশিক দত্ত বলেন, বান্দরবানে প্রথম ব্যান্ড ছিল চিম্বুক মিউজিক্যাল গ্রুপ। বর্তমানে বান্দরবানে নির্বাক ব্যান্ড একটি এ্যালবাম তৈরি করেছে। ব্যান্ড শিল্পীদের সম্মানার্থে আমরা আজ বান্দরবান অরুণ সারকি টাউন হলে বিকাল ৩ টায় দি ব্যান্ড মিউজিক কমিউনিটি অব বান্দরবান এর উদ্যোগে প্রয়াত সংগীত শিল্পী আইয়ুব বাচ্চু ও বান্দরবানের গীটারিস্ট শৈক্যপ্রু এর স্মরণে ব্যান্ড সংগীত পরিবেশন করছি। এ ব্যান্ড সংগীতে আইয়ুব বাচ্চুর জনপ্রিয় সংগীত ও বান্দরবানের গাটারিস্ট শৈক্য প্রুর জনপ্রিয় সংগীতগুলো পরিবেশন করা হবে।