Chtnews24.com
নেতাকর্মীদের মাঝে উৎসাহ-উদ্দীপনাঃ বান্দরবানে পার্বত্য মন্ত্রীর সংবর্ধনায় ব্যাপক প্রস্তুতি
Wednesday, 09 Jan 2019 20:26 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

বান্দরবানঃ-পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে নাগরিক কমিটির পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া ব্যাপক প্রস্তুতি গ্রহন করেছে। শুক্রবার (১১ জানুয়ারী) বিকাল ৩টায় স্থানীয় রাজার মাঠে নাগরিক কমিটির পক্ষ থেকে এই সংর্বধনার আয়োজন করা হয়।
পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান ৩০০নং আসনে বিপুল ভোটে বিজয়ী হন। সোমবার বিকালে বঙ্গভবনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের পূর্ণাঙ্গ মন্ত্রী হিসেবে শপথ গ্রহন করেন। তিনি দশম জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে একই মন্ত্রনালয়ে পার্বত্য প্রতিমন্ত্রী ছিলেন। তিনি পার্বত্য মন্ত্রনালয়ের পূর্ণাঙ্গ মন্ত্রী হওয়ায় বান্দরবান নাগরিক কমিটির পক্ষ থেকে সংবর্ধনা সভার আয়োজন করেন। বীর বাহাদুর উশৈসিং এমপি পার্বত্য মন্ত্রী হওয়ায় বান্দরবান জেলা আওয়ামীলীগসহ সহযোগি সংগঠনগুলোর নেতাকর্মীদের মাঝে বাড়তি উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। সংবর্ধনা সভাকে ঘিরে শোডাউনের মতো কর্মসুচী দিয়ে বরণে উৎসব চলছে নেতাকর্মীদের মাঝে।
এদিকে জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী জানান, আগামীকাল শুক্রবার স্থানীয় রাজার মাঠে নাগরিক কমিটির আয়োজিত সংবর্ধনা সভায় যোগ দিবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বান্দরবান-কেরাণীহাট সড়ক থেকে জেলা আওয়ামী লীগের সবস্তরের নেতাকর্মীরা মন্ত্রীকে বরণ করবেন। আসার পথে স্থানীয় জন সাধারণের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে বিকাল ৩ টায় রাজার মাঠে আয়োজিত নাগরিক সম্বর্ধনায় যোগ দিবেন তিনি।