Chtnews24.com
নানিয়ারচর থেকে অপহৃত ১৮ গ্রামবাসীর মধ্যে ১২ জনকে মুক্তি দিয়েছে অপহরণকারীরা
Tuesday, 10 Jul 2018 21:12 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলা থেকে অপহৃত ১৮ গ্রামবাসীর মধ্যে ১২ জনকে মুক্তি দিয়েছে অপহরণকারীরা। মঙ্গলবার বিভিন্ন গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে নব্য মুখোশ বাহিনী প্রতিরোধ কমিটির আহ্বয়াক নানিয়ারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্যোতি লাল চাকমা এ কথা জানিয়েছেন।
বিবৃতিতে তিনি জানান, সংস্কারবাদী জেএসএস ও নব্য মুখোশ বাহিনীর সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে ও অপহৃত গ্রামবাসীদের উদ্ধারের দাবিতে মঙ্গলবার (১০ জুলাই) নানিয়ারচর উপজেলায় সকাল-সন্ধ্যা সড়ক ও নৌপথ অবরোধ শান্তিপূর্নভাবে পালিত হয়েছে।
তিনি আরো জানান, এলাকার জনগণের ব্যাপক প্রতিবাদের মুখে অপহৃত ১৮ গ্রামবাসীর মধ্য থেকে ইতোমধ্যে ১২ জনকে অপহরণকারীরা ছেড়ে দিতে বাধ্য হলেও বাকী ৬ জনকে এখনো অপহরণকারীরা তাদের হেফাজতে আটকে রেখেছে। তবে স্থানীয়রা জানিয়েছে মঙ্গলবার (১০ জুলাই) অপহরণকারীরা খাগড়াছড়ি থেকে অপহৃত আরো ৩ জনকে ছেড়ে দিয়েছে।
উল্লেখ্য, গেল ৪ জুলাই নানিয়ারচর বাজার থেকে ২ জন এবং ৮ জুলাই কতুকছড়ি বাজারে আসার পথে হাতিমারা মুখ এলাকা থেকে ১৬ জন গ্রামবাসীকে অপহরণ করে একদল দুর্বৃত্তরা। এ অপহরনের জন্য ইউপিডিএফ প্রতিপক্ষ এমএন লারমা গ্রুপের জেএসএস ও গণতান্ত্রিক ইউপিডিএফকে দায়ী করেছে। তবে তারা অস্বীকার করেছে।