Chtnews24.com
বান্দরবান সদর উপজেলার নির্বাহী কর্মকর্তার বিদায় ও নবাগত নির্বাহী কর্মকর্তার বরণ
Tuesday, 10 Jul 2018 21:04 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

বান্দরবানঃ-বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার এর বিদায় সংর্বধনা ও নবাগত সদর উপজেলা  নবাগত কর্মকর্তা মোঃ নোমান হোসেন এর বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১০ জুলাই) সকাল ১০টায় বান্দরবান সদর উপজেলা পরিষদের মিলনায়তনে বিদায় ও বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ ফুলের তোরা দিয়ে উপজেলার নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার কে বিদায় সংর্বধনা জানান এবং নবাগত সদর উপজেলা কর্মকর্তা মোঃ নোমান হোসেন কে ফুলের তোরা দিয়ে বরণ করে নেন।
সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলমগীর এর সঞ্চালনায় বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ এর সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন  বান্দরবান সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জামাল উদ্দীন চৌধুরী, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ওয়াই চিং প্রু মারমা, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, বাংলাদেশ টেলিভিশনের বান্দরবান প্রতিনিধি মনিরুল ইসলাম মনু, এলজিইডি’র সদর উপজেলা প্রকৌশলী মোঃ জামাল উদ্দীন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ জিয়া উদ্দীন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাসেল আহমেদ, উপজেলা সমবায় কর্মকর্তা ক্যবুহ্রী র্মামা, ১নং রাজবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক্য অং প্রু মারমা, ২নং কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সানু প্রু মারমা, ৩নং বান্দরবান সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সা শৈ প্রু মারমা সাবু, ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু মারমা, ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদের ১নং প্যানেল চেয়ারম্যান মোঃ জসিম উদ্দীন, টংকাবতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রতিনিধি, সুয়ালক ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার রিনা আক্তার, সদর উপজেলা  পরিষদের চেয়াম্যানের একান্ত সচিব মোঃ হেলাল উদ্দীন, মোঃ মামুনুর রশিদ, মোঃ মোস্তাকসহ সদর উপজেলা বিভিন্ন সরকারী বেসকারী কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা।
এসময় বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার বলেন, প্রত্যেক মানুষ তার কর্মে বেঁচে থাকে, আমরা সকলে ভাল কাজের জন্য প্রতিযোগিতা করবো, আমি আপনাদের সেবক হিসেবে ছিলাম, বান্দরবানে কেউ আমার কাজে কথায় মনে কষ্ট পেয়ে থাকলে আশা করি সবাই ক্ষমা করে দিবেন, আর সকলে আমার জন্য দোয়া করবেন।
নবাগত নির্বাহী কর্মকর্তা মোঃ নোমান হোসেন বলেন, আমি আপনাদের  নিটক একজন নতুন হলেও আমি ইতিপুর্বে কক্সবাজার জেলায় কাজ করার সুযোগ ও অভিজ্ঞতা আমার হয়েছে। আমি আপনাদের সকলের নিকট সহযোগিতা কামনা করি।
এসময় সদর উপজেলার পক্ষ থেকে আরো বিদায় জানানো হয় উপজেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মোঃ আলেক হোসেন জুয়েল, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ননি গোপাল দাশকে বিদায় সংর্বধনা দেওয়া হয়।