Chtnews24.com
ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে গণ রায় দিয়ে আগামী নির্বাচনে নৌকাকে বিজয় করতে হবে
Saturday, 08 Dec 2018 20:14 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

রাঙ্গামাটিঃ-পাহাড়ে অবৈধ অস্ত্রধারী ও পার্বত্য চুক্তি ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে গণ রায় দিয়ে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে সকলের প্রতি আহবান জানিয়েছেন বক্তারা।
শনিবাব (৮ ডিসেম্বর) রাঙ্গামাটিতে বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের নব গঠিত রাঙ্গামাটি জেলা কমিটির পরিচিতি সভা ও মতবিনিময় অনুষ্ঠানে বক্তারা এ আহবান জানান।
বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ স্বাধীনতার স্বপক্ষের শক্তি। পাহাড়ে এই শক্তিকে দমিয়ে রাখতে অবৈধ অস্ত্রধারী ও জামায়াত বিএনপির সাম্প্রদায়িক গোষ্ঠীর তৎপরতা বৃদ্ধি পেয়েছে। এই সকল ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে পাহাড়ের সকল সম্প্রদায়ের মানুষকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহবান জানান।
বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তিলীগ রাঙ্গামাটি জেলা শাখার সভাপতি মোঃ জাহাঙ্গীর এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ রাঙ্গামাটি জেলা শাখার তথ্য ও প্রচার সম্পাদক রফিকুল মাওলা, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ নেতা ও পৌরসভার সাবেক মেয়র হাবিবুর রহমান হাবিব, রাঙ্গামাটি জেলা যুব মহিলা লীগের সভানেত্রী রোকেয়া বেগম, রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহ এমরান রোকন, রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রাশেদুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তিলীগ রাঙ্গামাটি জেলা শাখার সহ- সভাপতি উত্তম দাশ সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তিলীগ রাঙ্গামাটি জেলা শাখার সাধারণ সম্পাদক উত্তম দেবনাথ।
বক্তারা বলেন, আগামী নির্বাচনে আওয়ামীলীগের বিজয় সুনিশ্চিত। এই বিজয়ে রাঙ্গামাটির বিজয়ও আমরা সুনিশ্চিত ভাবে দেখতে পারছি। তার পরও আওয়ামীলীগের বিজয়কে ছিনিয়ে নিতে তৎপরতা শুরু হয়েছে। পাহাড়ের অবৈধ অস্ত্রধারীরা আওয়ামীলীগের বিজয়কে ছিনিয়ে নিতে নতুন নতুন ষড়যন্ত্র শুরু করেছে। এই ষড়যন্ত্র মোকাবেলা কাউকে ঘরে বসে থাকলে হবে না। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে আওয়ামীলীগের বিজয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।
এর আগে বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তিলীগ রাঙ্গামাটি জেলা কমিটির নেতাকর্মীদেরকে ফুল দিয়ে বরণ করে নেন অতিথিরা।