Chtnews24.com
পাহাড়ের স্থায়ী শান্তি প্রতিষ্ঠার জন্য নৌকা প্রতিকে ভোট দিতে হবে-বীর বাহাদুর
Saturday, 08 Dec 2018 20:09 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

বান্দরবানঃ-একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০নং আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৮ ডিসেম্বর) সকালে বান্দরবান জেলা আওয়ামীলীগের আয়োজনে ৩০০নং আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এর বাস ভবনের সামনে স্থানীয় সাংবাদিকদের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় সভায় উপস্থিত ছিলেন ৩০০নং আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং, জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা কাজল কান্তি দাশ, আওয়ামীলীগের যুগ্ন সাদারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, প্রচার সম্পাদক সাদেক হোসেন চৌধুরী।
এসময় প্রেস ক্লাবের সাবেক সভাপতি বাদশা মিয়া মাষ্টার, সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সহ সভাপতি এম এ হাকিম চৌধুরী, সাধারণ সম্পাদক ফরিদুল আলম সুমন, বাংলা ভিশন প্রতিনিধি আল ফয়সাল বিকাশ, এটিএন বাংলা প্রতিনিধি মিনারুল হক, এনটিভি প্রতিনিধি আলাউদ্দিন শাহরিয়ার, সময় টিভি প্রতিনিধি এস বাসু দাশ, একাত্তোর টিভির প্রতিনিধি চবাথুই মারমা, আরটিভি প্রতিনিধি শাফায়েত হোসেন, জিটিভি প্রতিনিধি মোহাম্মদ ইসহাক, একুশে টিভির প্রতিনিধি নজরুল ইসলাম টিটু, দৈনিক সমকাল প্রতিনিধি উজ্জল তঞ্চঙ্গ্যা, বৈশাখী টিভির প্রতিনিধি জহির রায়হান, যমুনা টিভির প্রতিনিধি বাটিং মারমা, মাছরাঙ্গা টিভির প্রতিনিধি কৌশিক দাশ, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি মংসানু মারমা, এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি নুরুল কবির, মোহনা টিভির প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটন, চ্যানেল নাইন প্রতিনিধি এনএ জাকির, ডিবিসি প্রতিনিধি সৈকত দাশ, চ্যানেল ২৪ প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরী, বিজয় টিভির প্রতিনিধি রিমন পালিত সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় সাংবাদিক ও জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠভাবে সম্পাদনের জন্য মতবিনিময় করেন এবং আগামীতে পার্বত্য জেলার উন্নয়নে সকলকে যোগ্য ও সৎ প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।
সভায় ৩০০নং আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, পার্বত্য এলাকার উন্নয়ন, সাম্প্রদায়িক সম্প্রীতি ও পাহাড়ের স্থায়ী শান্তি প্রতিষ্ঠার জন্য নৌকা প্রতিকে ভোট দিতে হবে।
এসময় তিনি আরো বলেন, দেশের উন্নয়নের ধারা বাহিকতা রক্ষার্থে আগামী ৩০ শে ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনা কে আবারো জনগণের সামগ্রীক উন্নয়নে কাজ করা সুযোগ সৃষ্টি করতে হবে। তিনি আগামীতে ও সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়ে জনগণের কল্যাণে কাজ করার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।
প্রসঙ্গত, বিগত পাঁচবারে আওয়ামীলীগের পক্ষে ৩০০নং আসনে নির্বাচিত সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করে আসছেন বীর বাহাদুর উশৈসিং।