Chtnews24.com
রাঙ্গামাটিতে যাতে আর একটিও প্রাণহানী না ঘটে তার জন্য সকলকে সজাগ থাকতে হবে-এ,কে,এম মামুনুর রশিদ
Tuesday, 12 Jun 2018 21:23 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটি জেলায় যাতে আর একটিও প্রাণহানী না ঘটে তার জন্য সকলকে কাজ করার আহবান জানিয়েছেন রাঙ্গামাটি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ। মঙ্গলবার (১২ জুন) রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যালয়ে ২০১৭ সালের ১২-১৪ জুন পাহাড় ধসে নিহতদের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল এ আগে করনীয় শীর্ষক সেমিনারে তিন এ কথা বলেন।
এ সময় রাঙ্গামাটি অতিরিক্ত জেলা প্রশাসক এস,এম শফি কুমাল, রাঙ্গামাটি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর আলম, রাঙ্গামাটি সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আদনান, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের উপদেষ্ঠা মাওলানা মোঃ শাহাজহান, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা সুমনী আক্তারসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
তিনি আরো বলেন, গত ১৩ জুন পাহাড় ধ্বসে যেসব স্থানে ক্ষয়ক্ষতি ও ঝুঁকিপূর্ণ ছিল সেখান থেকে এবার দূর্যোগপূর্ণ আবাহাওয়া হওয়ার সাথে সাথে তাদের সরিয়ে নেয়া হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে যা যা করনীয় তা করা হচ্ছে এবং আমি নিজেও ঝুঁকিপূর্ণ স্থানে গিয়ে মানুষদের সড়ে যাওয়ার নিদের্শ প্রদান করি। তাই এই ভাবে সবাই যদি সচেতন থাকে তা হলে গত বারের মতো এই ধরনের ঘটনা ঘটবে না। আমরা চায় না আরও একটি মানুষ মারা যাক। তাই সবাইকে দূর্যোগপূর্ণ আবাহাওয়া সময় সচেতন থাকতে হবে এবং এই সব মানুষের পাশে দাঁড়াতে হবে।
আলোচনা সভা শেষে রাঙ্গামাটিতে ২০১৭ সালের ১২-১৪ জুন পাহাড় ধসে নিহতদের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিল পরিচালনা করেন রাঙ্গামাটি কালেক্টরেট জামে মসজিদের পেশ ইমাম।