Chtnews24.com
খাগড়াছড়িতে নৌকার সমর্থনে নির্বাচন পরিচালনা কমিটি গঠিত
Wednesday, 05 Dec 2018 19:00 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

খাগড়াছড়িঃ-একাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে খাগড়াছড়ি ২৯৮ সংসদীয় আসনে নৌকা প্রতীকের সমর্থনে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। খাগড়াছড়ি জেলা আওয়ামী সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরাকে আহ্বায়ক এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরীকে সদস্য সচিব করে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।
মঙ্গলবার (৪ ডিসেম্বর) খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরার সম্মতিতে কমিটির যাবতীয় তথ্য কেন্দ্রে প্রেরণ করা হয়েছে।
জেলা নেতৃবৃন্দ ছাড়াও উপজেলা পর্যায়ের নেতারা নির্বাচন পরিচালনা কমিটিতে স্থান পাবে বলে জানিয়েছে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী।
এছাড়া ৩০ ডিসেম্বরের নির্বাচনে ইতিমধ্যে বেশ কয়েকটি মতবিনিময় সভা করেছে জেলা আওয়ামী লীগ।
এসময় জেলা কমিটির নেতৃবৃন্দ ছাড়াও জেলার ৯ উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক এবং ৩ পৌর কমিটি’র সভাপতি ও সম্পাদকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, খাগড়াছড়ি জেলায় একাদশ সংসদ নির্বাচনে নয় উপজেলায় ১৮৭ কেন্দ্রে ভোট গ্রহণ হবে। এর মধ্যে তিনটি দুর্গম কেন্দ্রে ব্যবহার করা হবে হেলিকপ্টার। মোট ভোটার ৪ লাখ ৪১ হাজার ৭’শ ৪৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ২৬ হাজার ৪৯১ জন এবং মহিলা ভোটার ২ লাখ ১৫ হাজার ১৫ ৭’শ ৪৬জন। এবার এই আসনে নতুন ভোটার বেড়েছে ৬১ হাজার।