Chtnews24.com
রাঙ্গামাটির লংগদুতে প্রতিপক্ষের গুলিতে জে এস এস (এম এন লারমা) গ্রুপের ১ সদস্য নিহত
Friday, 09 Nov 2018 13:51 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটির লংগদুতে দুবৃত্তের গুলিতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) এম এন লারমা সংস্কার গ্রুপের ভাইজ্যা গোলা চাকমা ওরফে রাজা (৪৫) নামে এক কালেক্টর নিহত হয়েছে।
গত মধ্যরাতে লংগদু উপজেলার বড়াদম এলাকার তার উপর গুলিবর্ষন করলে ঘটনাস্থলে তার মৃত্যু ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে রওনা হয়েছে। এই ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ভাইজ্যা গোলা চাকমা ওরফে রাজা নামে বড়াদম এলাকার ধীরেন্দ্র চাকমার ছেলে সে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) এম এন লারমা সংস্কার গ্রুপের কালেক্টর হিসাবে দীর্ঘদিন ধরে কাজ করছে। গত রাতে সে বড়াদমের বান্দুর তলার শান্তিময় চাকমার বাড়ীতে রাত্রী যাপন করছিলো। দুর্বৃত্তরা তার বাড়ী চারিদিক থেকে ঘিরে ফেলে গুলিবর্ষন করে হত্যা করে চলে যায়।
এ ঘটনার জন্য স্থানীয় জেএসএস সংস্কার ইউপিডিএফ প্রসীত গ্রুপকে দায়ী করেছে। তবে স্থানীয় ইউপিডিএফ এ ঘটনার কথা অস্বীকার করেছেন।
লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রঞ্জন কুমার সামন্ত জানান, ভাইজ্যা গোলা চাকমা ওরফে রাজা জনসংহতি সমিতি সংস্কার গ্রুপের কালেক্টর হিসাবে কাজ করছে বলে জানা গেছে। গত মধ্যরাতে তাকে এক দল সন্ত্রাসী গুলি করে হত্যা করে। আমরা খবর পেয়ে লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে রওনা দিয়েছি।