Chtnews24.com
নানিয়ারচরে শক্তিমান চাকমা হত্যা মামলার ৪ আসামী আটক, আদালতে হাজির, জেল হাজতে প্রেরণ
Wednesday, 24 Oct 2018 18:50 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটির নানিয়ারর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট শক্তিমান চাকমা হত্যা মামলায় জড়িত থাকার দায়ে আটক ৪ জনকে জেল হাজতে প্রেরণ করেছে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত।
বুধবার (২৪ অক্টোবর) বিকালে তাদের আটককের পর রাঙ্গামাটি আদালতে হাজির করা হলে রাঙ্গামাটি চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ জাহেদ এর আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।
কোর্ট পুলিশ পরিদর্শন মোঃ ইসরাফিন মজুমদার জানান, নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান শক্তিমান চাকমার হত্যা মামলার সথে জড়িত থাকার প্রমান পাওয়ায় কাউখালী জেএসএস সভাপতি সুভাষ চাকমা, চঙ্গরাম দেওয়ান, রীতু চাকমা, জ্যোতি ময় চাকমা চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করে। এই মামলার পরবর্তী শুনানীর দিন ধার্য্য করা হয়েছে ৩০ অক্টোবর।
এদিকে নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল লতিফ জানান, নানিয়ারচর উপজেলার শক্তিমান চাকমার হত্যাকান্ডের সাথে জড়িত প্রমান পাওয়ায় মঙ্গলবার (২৩ অক্টোবর) রাতে ৩ জনকে এবং বুধবার দুপুরে আরো একজনসহ মোট ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বুধবার বিকালে পুলিশী কড়া প্রহড়ায় রাঙ্গামাটি জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, ২০১৮ সালের ৩ মে রাঙ্গামাটির নানিয়ারচরের উপজেলা পরিষদ কার্যালয়ের সম্মুখে উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট শক্তিমান চাকমাকে দৃবৃত্তরা ব্রাশ ফায়ারে করে হত্যা করে। এই হামলায় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন রূপন চাকমা নামে চেয়ারম্যানের সহকারী। এই হত্যা মামলায় বেশ কিছু জনকে আসামী করে মামলা দায়েন করা হয়। এই হত্যা মামলায় সম্পৃক্ততা থাকার প্রমান পাওয়ায় তাদেরকে আটক করা হয়।