Chtnews24.com
শান্তি সম্প্রীতি ও আইন-শৃঙ্খলার পরিস্থিতি শান্ত রাখার স্বার্থে সেনাবাহিনী কাজ করে যাচ্ছে-হামিদুল হক
Tuesday, 23 Oct 2018 20:08 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

খাগড়াছড়িঃ-শান্তি সম্প্রীতি ও আইন-শৃঙ্খলার পরিস্থিতি শান্ত রাখার স্বার্থে সেনাবাহিনী কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক। তিনি বলেন, এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় থাকলে এলাকার উন্নয়ন তরান্বিত হয়। তাই মহালছড়ি জোন এলাকায় শান্তি-শৃংখলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে চলেছে।
মঙ্গলবার (২৩ অক্টোবর) দুপুর ১২ টায় খাগড়াছড়ির মহালছড়ি জোনে এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে মহালছড়ি জোন সদরে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক এসব কথা বলেন।
মহালছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল মুহাম্মদ মোসতাক আহাম্মদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল গাজী মোহাম্মদ সাজ্জাদ, বিভিন্ন জোন থেকে আগত জোন মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, খাগড়াছড়ি জেলা পরিষদ এর সদস্য জুয়েল চাকমা। এছাড়া জনপ্রতিনিধি, হেডম্যান, কার্বারী, সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি আরো বলেন, এ যাবত অবৈধ অস্ত্র উদ্ধার, অবৈধ কাঠ পাচার, মাদক পাচারসহ সন্ত্রাসী কার্যকলাপ বন্ধে এর অবদান অপরিসীম। ভবিষ্যতে সকলের সহযোগিতা নিয়ে এলাকার উন্নয়নসহ শান্তি ও সম্প্রীতির ধারাবাহিকতা বজায় রাখার আহবান জানান। অধিনায়ক লে: কর্ণেল মুহাম্মদ মোসতাক আহাম্মদকে বিভিন্ন উপহার সামগ্রী দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং মহালছড়ি জোন সদরে আমন্ত্রিত অথিতিদেরকে নিয়ে প্রীতি ভোজের আয়োজন করা হয়েছে।