Chtnews24.com
বান্দরবানে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন
Monday, 22 Oct 2018 20:26 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

বান্দরবানঃ-“আইন মেনে চলবো, নিরাপদ সড়ক গড়বো” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন করা হয়েছে।
দিবসটি উপলক্ষে সোমবার (২২ অক্টোবর) সকালে বান্দরবান জেলা প্রশাসন ও বিআরটিএর আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় হতে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জড়ো হয়। শোভাযাত্রায় ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারণ অংশ নেয়।
পরে শোভাযাত্রা শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় সভায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: আবু হাসান সিদ্দিকের সভাপতিত্বে সভায় অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল কুদ্দুছ, বিআরটিএর মোটরযান পরিদর্শক মো: ফাহাদ সিকদারসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা, সড়কে চলাচলের সময় সঠিক আইন মেনে চলার আহবান জানান এবং ড্রাইভিং লাইসেন্স ছাড়া গাড়ী না চালানো ও হেলমেট ছাড়া মোটর সাইকেল না চালানোর অনুরোধ জানান।
এসময় বক্তারা আরো বলেন, একটি দূর্ঘটনা সারা জীবনের কান্না, তাই সঠিক নিয়মনীতি মেনে সড়কে যানবাহন চলাচলে সবাইকে আরো বেশি সর্তক হতে হবে।