Chtnews24.com
পার্বত্য চট্টগ্রামে অস্ত্রধারীদের প্রতিহত করতে একযোগে এগিয়ে আসতে হবে-দীপংকর তালুকদার
Thursday, 11 Jan 2018 18:51 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

মো: জসিম উদ্দিন, কাউখালীঃ-আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেছেন পাহাড়ের মানুষ অস্ত্রধারীদের কাছে জিম্মি হয়ে আছে। পাহাড়ে অস্ত্রের মহড়া যতদিন বন্ধ হবে না তত দিন শান্তি ফিরে আসবে না। তিনি বলেন এখানে বসবাসরত মানুষরা শান্তিতে থাকতে পারছেনা। তারা অস্ত্রের মাধ্যমে মানুষকে জিম্মি করে একদলীয় কায়দায় তারা রাজত্ব করতে চায়। তাই পার্বত্য চট্টগ্রামে অস্ত্রধারীদের প্রতিহত করতে সকলকে একযোগে এগিয়ে আসার আহবান জানান।
বুধবার (১০ জানুয়ারী) বিকেলে কাউখালী উপজেলার বেতবুনিয়ায় ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
কাউখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আতুমং মারমা’র সভাপতিত্বে আয়োজিত সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও কাউখালী উপজেলা আওয়ামীলীগ সভাপতি অংসুইপ্রু চৌধুরী, সাবেক কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান অংচাপ্রু মারমা, উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম চৌধুরী, কাউখালী উপজেলা আওয়ামীলীগে সহ-সভাপতি ও কলমপতি ইউপি চেয়ারম্যান ক্যাজাই মারমা, সাধারণ সম্পাদক এরশাদ সরকার, বেতবুনিয়া ইউপি চেয়ারম্যান খইচাবাই তালুকদার, সাবেক বেতবুনিয়া ইউপি চেয়ারম্যান সামশুদ্দোহা চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি অংক্যজ চৌধুরী, বেতবুনিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন হামিদ মঞ্জু প্রমূখ।