Chtnews24.com
রাঙ্গামাটিতে মুখোশধারী সন্ত্রাসী হামলায় জেলা মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি ঝর্ণা খীসাসহ তিনজন আহত
Thursday, 07 Dec 2017 15:29 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটি শহরের বিজয় নগর এলাকায় ভালেদী পাড়ায় বুধবার (৬ ডিসেম্বর) ভোররাতে একদল মুখোশধারী সন্ত্রাসীরা জেলা মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি ঝর্ণা খীসাসহ তার স্বামী ও ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে।
বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে গ্রামের স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ঝর্ণা খীসাসহ তিনজনকে উদ্ধার করে রাঙ্গামাটি হাসপাতালে ভর্তি করা হয়। ঝর্ণা খীসার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়েছে।
পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, গভীর রাতে ১০/১৫ জনের একদল মুখোশধারী জোর পূর্বক ঘরে ঢুকে তাদের এলোপাতাড়ি ধারালো অস্ত্র দিয়ে কুপাতে থাকে।
এইসময় জেলা মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি ঝর্ণা খীসা, স্বামী জিতেন্দ্র লাল চাকমা ও ছেলে রণবিষ্ণু চাকমা গুরুতর আহত হয়। এদের মধ্যে ঝর্ণা খীসাকে আশংকাজনক অবস্থায় রাঙ্গামাটি জেনারেল হাসপতালে ভর্তি করা হলে দুপুরে তাকে চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়েছে।
বুধবার (৬ ডিসেম্বর) হরতাল উত্তর সমাবেশে স্থানীয় একটি রাজনৈতিক দলের বিরুদ্ধে বক্তব্য দেয়ার কারণে এই হামলার ঘটনা ঘটেছে বলে আওয়ামীলীগের পক্ষ থেকে দাবী করা হয়েছে।
এরপূর্বে গত মঙ্গলবার জেলার জুরাছড়ি উপজেলায় যুবলীগ নেতা অরবিন্দু চাকমাকে গুলি করে হত্যা করে এবং বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি রাসেল মারমাকে কুপিয়ে গুরুতর জখম করে সন্ত্রাসী।