Chtnews24.com
মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ে কাপ্তাই তথ্য অফিসের উদ্যোগে প্রেস ব্রিফিং
Tuesday, 14 Nov 2017 20:16 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

কাজী মোশাররফ হোসেন, কাপ্তাইঃ-মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ে কাপ্তাই তথ্য অফিসের উদ্যোগে উপজেলা সভাকক্ষে মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকালে স্থানীয় সকল গনমাধ্যম কর্মীর অংশ গ্রহণে প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়।
উপজেলা তথ্য কর্মকর্তা মোঃ হারুনের সভাপতিত্বে প্রেস ব্রিফিং অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তারিকুল আলম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ নাদির আহমেদ এবং উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শেখ মোঃ হিলালুদ্দিন।
প্রেস ব্রিফিংয়ের শুরুতে এর উদ্দেশ্য ও প্রয়োজনীয়তা উপস্থিত গণমাধ্যম কর্মীদের সামনে উপস্থাপন করে তথ্য কর্মকর্তা মোঃ হারুন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ সমুহের ব্রান্ডিং, বিভিন্ন সেক্টরে সরকারের অর্জিত সফলতা, উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়নের লক্ষ্য এবং উপজেলায় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে সবাইকে সচেতন করতে এই প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়।
আগামী ১৬ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১০টার সময় উপজেলার চিৎমরম উচ্চবিদ্যালয়ে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে আলোচনা সভা ও উদ্বুদ্ধ করণ সভার আয়োজন করা হবে। ঐ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ১৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ শহীদুল ইসলাম পিএসসি। ঐ উদ্বুদ্ধকরণ সভায় সকল গণমাধ্যম কর্মীসহ স্থানীয় সর্বস্তরের জনগণকে উপস্থিত থাকার জন্যও তিনি আহবান জানান।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার তারিকুল আলম বলেন, সংবাদ কর্মীরা সমাজের তৃতীয় নয়ন হিসেবে সুপরিচিত। সমাজের সকল প্রকার অসঙ্গতি সংবাদ কর্মীরা তুলে ধরে সমাজ ও জনগণকে সুপথ দেখাতে সহযোগিতা করেন। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে সংবাদ কর্মীরা দিনরাত পরিশ্রম করে বলেও তিনি মন্তব্য করেন। সমাজের সার্বিক উন্নয়ন ও সরকারের সকল প্রকার উন্নয়ন ভাবনা জনসমুক্ষে তুলে ধরতে তারিকুল আলম সংবাদকর্মীদের প্রতি আহবান জানান।