Chtnews24.com
দারিদ্র দূরিকরন ও খামারীদের আর্থিক উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে-রেমলিয়ানা পাংখোয়া
Tuesday, 14 Nov 2017 20:12 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

রাঙ্গামাটিঃ-খামারে গবাদিপশুদের রোগ থেকে মুক্ত করে খামারীদের আর্থিক উন্নয়নের লক্ষ্যে রাঙ্গামাটিতে জেলা প্রাণী সম্পদ দপ্তর হতে জেলার ১০টি উপজেলা বিভিন্ন ওষুধপত্র বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে জেলা প্রাণীসম্পদ বিভাগের আহ্বায়ক ও রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা প্রাণী সম্পদ দপ্তরের ভেটেনারী সার্জনদের হাতে এ ওষুধপত্রগুলো তুলে দেন।
এসময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া বলেন, সরকার খামার শিল্প উন্নয়ন ঘটানোর জন্য এ ঔষুধপত্রগুলো প্রদান করছেন। তাই সঠিকভাবে প্রাণী সম্পদের উন্নয়ন ও সম্প্রসারনে সংশ্লিষ্ট সবাইকে কাজ করে যেতে হবে। তিনি বলেন, সকলে আন্তরিকতার সহিত কাজ করলে পাহাড়ের মানুষের পুষ্টি চাহিদা পুরণ, দারিদ্র দূরিকরন ও খামারীদের আর্থিক উন্নয়নে প্রাণী সম্পদ বিভাগ একটি বিরাট ভূমিকা রাখবে।
বিতরনী অনুষ্ঠানে রাঙ্গামাটি জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মনোরঞ্জন ধর, সরকারী হাঁস মুরগী খামারের ব্যবস্থাপক অমর জ্যাতি চাকমা, জেলা প্রাণী সম্পদ দপ্তরের ভেটনারী সার্জন ডাঃ দেবরাজ চাকমা’সহ বিভিন্ন উপজেলার প্রাণী সম্পদ দপ্তরের ভেটেনারী সার্জনগন উপস্থিত ছিলেন।
এর আগে জেলা প্রাণীসম্পদ দপ্তরে নভেম্বর মাসের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।