Chtnews24.com
রাঙ্গামাটিতে পৌর কর্মকর্তা-কর্মচারীদের পূর্ণদিবস কর্মবিরতি
Monday, 13 Nov 2017 19:22 pm
Reporter :
Chtnews24.com

Chtnews24.com

রাঙ্গামাটিঃ-সরকারী কোষাগার থেকে বেতন ভাতা ও পেনশন সুবিধার দাবীতে সোমবার (১৩ নভেম্বর) রাঙ্গামাটিতে অবস্থান ধর্মঘট করে পূর্ণ দিবস কর্মবিরতি পালন করেছে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।
সোমবার (১৩ নভেম্বর) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত রাঙ্গামাটি পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের ব্যানারে এই পূর্ণদিবস কর্মবিরতি পালন করা হয়। দিনব্যাপী কর্মবিরতি ও অবস্থান ধর্মঘটের  কারণে রাঙ্গামাটি পৌরসভার দাপ্তরিক কার্যক্রম বন্ধ থাকে।
রাঙ্গামাটি পৌরসভা কার্যালয়ের চত্বরের সামনে সকাল ৯টা থেকে দুপুর ৫টা পর্যন্ত  কর্মবিরতি ও অবস্থান ধর্মঘটে পৌরসভা সার্ভিস এসোসিয়েশন রাঙ্গামাটি শাখার নেতাকর্মীরা অংশ নেন। রাঙ্গামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী ও কাউন্সিলরসহ বিভিন্ন পেশাজীবি ব্যক্তিবর্গ অবস্থান ধর্মঘটে অংশগ্রহনকারীদের সাথে একাত্মতা ঘোষণা করেন।
কর্মবিরতি চলাকালে বক্তব্য রাখেন, পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের রাঙ্গামাটি শাখার সভাপতি একেএম বশির হোসেন, সহ সভাপতি মাকসুদুর রহমান মিঠু, রাজু প্রসাদ দে, সাধারন সম্পাদক সনদ কান্তি বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক বিপ্লব তালুকদার, সাবেক সভাপতি শংকর প্রসাদ বড়ুয়া, সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, আজিজুল হক,  অর্থ সম্পাদক অপূর্ব বড়ুয়া প্রমুখ।
নেতৃবৃন্দ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের এক দফা দাবী হিসেবে সরকারী কোষাগার থেকে বেতন ভাতা ও পেনশন সুবিধা অতিদ্রুত কার্যকর করার দাবী জানান। তা না হলে আরো কঠোর কর্মসুচির ঘোষনা দেয়া হবে বলে হুশিয়ারী দেয়া হয়।