বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ,২০১৭

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ০৮ আগস্ট, ২০১৭, ১২:১৪:৫৭

বিএনপি নেতারাই নিজেদের কর্মসূচি পণ্ড করছে-ওবায়দুল কাদের

বিএনপি নেতারাই নিজেদের কর্মসূচি পণ্ড করছে-ওবায়দুল কাদের

ডেস্ক রির্পোটঃ-সরকার বা আওয়ামী লীগ নয়, বিএনপির নেতাকর্মীরাই নিজেদের কর্মসূচি পণ্ড করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
মঙ্গলবার (৮ আগস্ট) সকালে বনানী কবরস্থানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন।
‘সরকার কর্মসূচি পালনে বাধা দিচ্ছে’ বিএনপি নেতাদের এমন অভিযোগের প্রতিক্রিয়ায় তিনি বলেন, ‘তাদের অভিযোগ ভিত্তিহীন। তারাতো বিভিন্ন জায়গায় কর্মসূচি দিচ্ছে কিন্তু সেখানে তারা তাদের নেতাদের সামনে নিজেরাই দ্বন্দ্ব-সংঘাত করে কর্মসূচি পণ্ড করছে।’
‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ভুয়া জন্মদিনের নামে ১৫ আগস্ট কেক কাটেন। এটাকে আমরা ঘৃণা করি। ভুয়া জন্মদিন না পালন করার জন্য আমরা তাঁকে আহ্বান করছি’, বলেন ওবায়দুল।
ওবায়দুল কাদের বলেন, পর্দার আড়ালের বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন একজন সংগ্রামী নারী। শেখ মুজিবুর রহমানের বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনে তাঁর অসামান্য অবদান রয়েছে। এ সময় তিনি বঙ্গবন্ধু ও বঙ্গমাতার আদর্শকে হৃদয়ে ধারণ করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
শ্রদ্ধা জানানোর সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ, মোজাফফর হোসেন পল্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, উপদফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য মির্জা আজম, গোলাম রাব্বানী চিনু প্রমুখ।
দলটির কেন্দ্রীয় নেতা ছাড়াও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ, যুবলীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরাও শ্রদ্ধা জানান। শ্রদ্ধা জানানো শেষে ১৫ আগস্টে নিহত সবার রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

এই বিভাগের আরও খবর

  উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচনঃ শেখ হাসিনার টেবিলে চার নাম

  জেরুজালেম নিয়ে ট্রাম্পের ঘোষণা ইসলাম ধ্বংসের পাঁয়তারা-এরশাদ

  বিচার বিভাগ আবারও প্রশাসনের নিয়ন্ত্রণে চলে গেলো-মির্জা ফখরুল

  বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র প্রতিহত করবে ১৪ দল-নাসিম

  ট্রাম্পের ঘোষণায় আমিও উদ্বিগ্ন-খালেদা জিয়া

  সরকার বিকারগ্রস্ত হয়ে পড়েছে-খালেদা

  ক্ষমা না চাইলে আইনানুগ ব্যবস্থা-প্রধানমন্ত্রীকে ফখরুল

  'হাঙ্কি-পাঙ্কি’ করে লাভ নেই, নিরপেক্ষ নির্বাচন দিন-মির্জা ফখরুল

  খালেদাকে আদালতের মাধ্যমেই নির্দোষ প্রমাণ করতে হবে-হানিফ

  জনরোষ চাপা দিতেই পাইকারি গ্রেফতার-খালেদা জিয়া

  খালেদা জিয়ার গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে রবিবার বিক্ষোভ

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

পুলিশের আইজিপি এ কে এম শহিদুল হক বলেছেন, ‘দেশকে জঙ্গি, মাদক ও সন্ত্রাসমুক্ত করতে হলে পুলিশের পাশাপাশি জনগণকে কাজ করতে হবে।’ আপনিও কি তাই মনে করেন?