মঙ্গলবার, ১২ ডিসেম্বর ,২০১৭

Bangla Version
SHARE

রবিবার, ১৮ জুন, ২০১৭, ০৯:২২:৩৯

২০ দলকে নির্বাচন থেকে দূরে রাখতেই হামলা: খালেদা জিয়া

২০ দলকে নির্বাচন থেকে দূরে রাখতেই হামলা: খালেদা জিয়া

ঢাকা: বিএনপি ও ২০-দলীয় জোটকে আগামী সংসদ নির্বাচন থেকে দূরে রাখতেই চট্টগ্রামে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলা হয়েছে বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারপারসন খালেদা জিয়া।

রোববার জাতীয় পার্টির কাজী জাফর অংশের ইফতার মাহফিলে অংশ নিয়ে খালেদা জিয়া এই মন্তব্য করেন।

চট্টগ্রামে হামলায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়ে খালেদা জিয়া বলেন, ‘আমি জানতে চাই মহাসচিবরে ওপর এই হামলাটা হলো, তার পরে কতজনকে গ্রেপ্তার করা হয়েছে? অবিলম্বে তাদের গ্রেপ্তার করতে হবে এবং শাস্তি দিতে হবে। আমাদের লোকজন কিছু না করলেও… ধরে নিয়ে মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করা হয়। এদের ধরতে হবে, তাদের শাস্তি দিতে হবে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।’

সাবেক প্রধানমন্ত্রী আরও বলেন, ‘বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে। এই ভয়ে আওয়ামী লীগ ভীত হয়ে গেছে। সে সেই জন্য বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করলে, ২০-দলীয় জোট নির্বাচনে অংশগ্রহণ করলে, আওয়ামী লীগের কোনো ভবিষ্যৎ নাই। সে জন্য আওয়ামী লীগ জেনেশুনেই যাতে এ রকম করে বিএনপি এবং ২০-দলীয় জোটকে নির্বাচন থেকে দূরে রাখতে পারে, সেই জন্যই তারা এই শয়তানি… বিভিন্ন জায়গায় করছে।’

এর আগে রোববার সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রামের রাঙ্গুনিয়ার ইছাখালী এলাকায় মির্জা ফখরুলের নেতৃত্বে বিএনপির প্রতিনিধিদলের গাড়িবহরে হামলা চালায় দুর্বৃত্তরা।

এতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর জেনারেল রুহুল আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীমসহ ছয় জন আহত হন। শামীম মাথায় আঘাতপ্রাপ্ত হন।

বিএনপি নেতারা পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের ত্রাণ দিতে রাঙামাটি যাচ্ছিলেন। পরে হামলার শিকার হওয়ার পর তারা চট্টগ্রামে ফিরে যান। সেখানে গিয়ে সংবাদ সম্মেলন করেন তারা।

এই বিভাগের আরও খবর

  বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র প্রতিহত করবে ১৪ দল-নাসিম

  ট্রাম্পের ঘোষণায় আমিও উদ্বিগ্ন-খালেদা জিয়া

  সরকার বিকারগ্রস্ত হয়ে পড়েছে-খালেদা

  ক্ষমা না চাইলে আইনানুগ ব্যবস্থা-প্রধানমন্ত্রীকে ফখরুল

  'হাঙ্কি-পাঙ্কি’ করে লাভ নেই, নিরপেক্ষ নির্বাচন দিন-মির্জা ফখরুল

  খালেদাকে আদালতের মাধ্যমেই নির্দোষ প্রমাণ করতে হবে-হানিফ

  জনরোষ চাপা দিতেই পাইকারি গ্রেফতার-খালেদা জিয়া

  খালেদা জিয়ার গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে রবিবার বিক্ষোভ

  বাম দলের হরতালে বিএনপির সমর্থন

  যত ষড়যন্ত্র হোক নির্বাচনে অংশ নেবে বিএনপি-খন্দকার মোশাররফ

  দলীয় সরকারের অধীনে নির্বাচন করতে দেওয়া হবে না-রিজভী

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

পুলিশের আইজিপি এ কে এম শহিদুল হক বলেছেন, ‘দেশকে জঙ্গি, মাদক ও সন্ত্রাসমুক্ত করতে হলে পুলিশের পাশাপাশি জনগণকে কাজ করতে হবে।’ আপনিও কি তাই মনে করেন?