শনিবার, ২১ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ০৪ আগস্ট, ২০১৯, ০৯:০০:৩৪

ইডেন কলেজের সাবেক অধ্যক্ষকে দুই গৃহকর্মীই হত্যা করেছে

ইডেন কলেজের সাবেক অধ্যক্ষকে দুই গৃহকর্মীই হত্যা করেছে

ডেস্ক রিপোর্টঃ-রাজধানীর ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীনকে শ্বাসরোধ করে হত্যা করেন তার বাসার দুই গৃহপরিচারিকা রুমা ওরফে রেশমা ও রিতা আক্তার ওরফে স্বপ্না। বাসায় থাকা ২০ ভরি স্বর্ণ, একটি স্যামসাং মোবাইল সেট এবং নগদ ৫০ হাজার টাকা চুরি করতে তাকে হত্যা করা হয়েছে বলে পুলিশের দেওয়া চার্জশিটে উল্লেখ করা হয়েছে।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা নিউমার্কেট থানার এসআই আলমগীর হোসেন মজুমদার বলেন, সম্প্রতি ঢাকা মহানগর হাকিম আদালতে দুই গৃহপরিচারিকাকে অভিযুক্ত করে চার্জশিট দেওয়া হয়েছে। মামলাটির শুনানির জন্য আগামী ২৫ আগস্ট দিন ধার্য রয়েছে। গত ১০ ফেব্রুয়ারি বিকালে এলিফ্যান্ট রোডের সুকন্যা টাওয়ারে নিজ বাসা থেকে মাহফুজা চৌধুরী পারভীনের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরদিন পলাতক দুই গৃহপরিচারিকা রুমা ওরফে রেশমা ও রিতা আক্তার ওরফে স্বপ্নাসহ তিনজনকে আসামি করে নিউমার্কেট থানায় মামলা করেন মাহফুজা চৌধুরীর স্বামী ইসমত কাদের গামা। আসামিরা ২০ ভরি স্বর্ণ, যার আনুমানিক মূল্য ১০ লাখ টাকা, একটি স্যামসাং জে-৭ মোবাইল সেট, যার আনুমানিক মূল্য ৬০ হাজার টাকা এবং নগদ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।
চার্জশিটে উল্লেখ করা হয়, আসামি রুমা ওরফে রেশমা ও রিতা আক্তার ওরফে স্বপ্নার ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারায় দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি, ময়নাতদন্ত ও জব্দকৃত আলামতের ভিত্তিতে ভিকটিম মাহফুজা চৌধুরী পারভীনকে হত্যার অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে। তারা পূর্বপরিকল্পিতভাবে মাহফুজা চৌধুরী পারভীনকে নাক-মুখে ওড়না এবং পেঁচিয়ে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে স্বর্ণ, মোবাইল ও নগদ টাকা নিয়ে যায়। প্রমাণ হিসাবে রেশমার কাছ থেকে ওয়ালটন মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। আর স্বপ্নার কাছ থেকে নগদ ৭ হাজার টাকা, একটি গোলাপী রংয়ের ভ্যানিটি ব্যাগ, একটি স্বর্ণের চেইন, একটি স্যামসাং জে-৭ মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। উল্লেখ্য, দুই আসামিই বর্তমানে কারাগারে।

এই বিভাগের আরও খবর

  দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে-কাদের

  শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগে দুদুর বিরুদ্ধে মামলা

  ছাত্রদলের নেতৃত্ব নির্বাচনের দায়িত্ব তারেকের কাঁধে

  নির্যাতন-নিপীড়ন করে চিরদিন ক্ষমতায় থাকা যায় না-ফখরুল

  অন্যায়-অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবে না-ওবায়দুল কাদের

  নিজেদের গৃহবিবাদেই হুমকির মুখে জাতীয় পার্টির ৩৩ বছরের ইতিহাস

  জনগণ রাষ্ট্রীয় উৎপীড়নের মুখে বিপর্যস্ত-ফখরুল

  রওশনকে বিরোধী দলের নেতা, কাদেরকে উপনেতা করে গেজেট

  আওয়ামী লীগের ১৫০ নেতার কাছে যাচ্ছে শোকজ নোটিশঃ শুরু শুদ্ধি অভিযান

  উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের শোকজ করা হচ্ছে-ওবায়দুল কাদের

  রওশন এরশাদকে জাতীয় পার্টির পাল্টা চেয়ারম্যান ঘোষণা

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

আওয়ামী লীগের দুর্নীতিবাজদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হচ্ছে দাবি করে ওবায়দুল কাদের বলেছেন, সরকারের অনেক মন্ত্রী দুদকে হাজিরা দিচ্ছেন, আওয়ামী লীগের অনেক নেতাকর্মী জেলে আছেন। তার এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?