সোমবার, ২৬ আগস্ট ,২০১৯

Bangla Version
SHARE

রবিবার, ০৪ আগস্ট, ২০১৯, ০৯:০০:৩৪

ইডেন কলেজের সাবেক অধ্যক্ষকে দুই গৃহকর্মীই হত্যা করেছে

ইডেন কলেজের সাবেক অধ্যক্ষকে দুই গৃহকর্মীই হত্যা করেছে

ডেস্ক রিপোর্টঃ-রাজধানীর ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীনকে শ্বাসরোধ করে হত্যা করেন তার বাসার দুই গৃহপরিচারিকা রুমা ওরফে রেশমা ও রিতা আক্তার ওরফে স্বপ্না। বাসায় থাকা ২০ ভরি স্বর্ণ, একটি স্যামসাং মোবাইল সেট এবং নগদ ৫০ হাজার টাকা চুরি করতে তাকে হত্যা করা হয়েছে বলে পুলিশের দেওয়া চার্জশিটে উল্লেখ করা হয়েছে।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা নিউমার্কেট থানার এসআই আলমগীর হোসেন মজুমদার বলেন, সম্প্রতি ঢাকা মহানগর হাকিম আদালতে দুই গৃহপরিচারিকাকে অভিযুক্ত করে চার্জশিট দেওয়া হয়েছে। মামলাটির শুনানির জন্য আগামী ২৫ আগস্ট দিন ধার্য রয়েছে। গত ১০ ফেব্রুয়ারি বিকালে এলিফ্যান্ট রোডের সুকন্যা টাওয়ারে নিজ বাসা থেকে মাহফুজা চৌধুরী পারভীনের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরদিন পলাতক দুই গৃহপরিচারিকা রুমা ওরফে রেশমা ও রিতা আক্তার ওরফে স্বপ্নাসহ তিনজনকে আসামি করে নিউমার্কেট থানায় মামলা করেন মাহফুজা চৌধুরীর স্বামী ইসমত কাদের গামা। আসামিরা ২০ ভরি স্বর্ণ, যার আনুমানিক মূল্য ১০ লাখ টাকা, একটি স্যামসাং জে-৭ মোবাইল সেট, যার আনুমানিক মূল্য ৬০ হাজার টাকা এবং নগদ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।
চার্জশিটে উল্লেখ করা হয়, আসামি রুমা ওরফে রেশমা ও রিতা আক্তার ওরফে স্বপ্নার ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারায় দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি, ময়নাতদন্ত ও জব্দকৃত আলামতের ভিত্তিতে ভিকটিম মাহফুজা চৌধুরী পারভীনকে হত্যার অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে। তারা পূর্বপরিকল্পিতভাবে মাহফুজা চৌধুরী পারভীনকে নাক-মুখে ওড়না এবং পেঁচিয়ে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে স্বর্ণ, মোবাইল ও নগদ টাকা নিয়ে যায়। প্রমাণ হিসাবে রেশমার কাছ থেকে ওয়ালটন মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। আর স্বপ্নার কাছ থেকে নগদ ৭ হাজার টাকা, একটি গোলাপী রংয়ের ভ্যানিটি ব্যাগ, একটি স্বর্ণের চেইন, একটি স্যামসাং জে-৭ মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। উল্লেখ্য, দুই আসামিই বর্তমানে কারাগারে।

এই বিভাগের আরও খবর

  এই সরকার মিয়ানমারের ইচ্ছা পূরণে কাজ করছে-ফখরুল

  রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকার ব্যর্থ-রিজভী

  ২১ আগস্ট নিয়ে উপহাসকারী রিজভীদেরও বিচার হওয়া উচিত-তথ্যমন্ত্রী

  রাজনীতিতে বিশাল শূন্যতা বিরাজ করছে-জিএম কাদের

  খালেদা জিয়াকে পাকিস্তানি সেনাদের খাতিরের কারণ কি-ড. হাছান মাহমুদ

  আন্দোলন ছাড়া বেগম জিয়াকে মুক্ত করার বিকল্প নেই-ফখরুল

  বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে আনতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে-ওবায়দুল কাদের

  খালেদার স্বাস্থ্য নিয়ে বিএনপি প্রহসন করছে-তথ্যমন্ত্রী

  সরকারের মন্ত্রীদের মস্তিষ্ক পরীক্ষা করা দরকার-রিজভী

  ডেঙ্গুকে যারা গুজব বলেছিল তারাই এখন বলছে ভয়াবহ সংকট-রাশেদ খান মেনন

  সবাই করছে ডেঙ্গু মোকাবিলা, আর বিএনপি নতুন নির্বাচনের অমূলক দাবি-ড. হাছান মাহমুদ

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?