শুক্রবার, ২০ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
SHARE

রবিবার, ২১ জুলাই, ২০১৯, ০১:০৫:০০

সরকারের সঙ্গে জনগণের সম্পর্ক নেই-ফখরুল

সরকারের সঙ্গে জনগণের সম্পর্ক নেই-ফখরুল

ডেস্ক রিপোর্টঃ-বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, খালেদা জিয়া খুবই অসুস্থ। তিনি ঠিকমতো খেতে পারছেন না। তাকে ১৬ মাস ধরে অন্যায়ভাবে জেলে রাখা হয়েছে।
শনিবার দুপুরে নাসিমন ভবনের সামনে আয়োজিত দলটির চট্টগ্রাম বিভাগীয় মহাসমাবেশে তিনি এ সব কথা বলেন। খালেদা জিয়ার মুক্তির দাবিতে এই সমাবেশের আয়োজন করে চট্টগ্রাম নগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি।
সমাবেশে ফখরুল বলেন, এই সরকারের সঙ্গে জনগণের কোনো সম্পর্ক নেই। এ কারণে দেশে এ রকম বন্যা পরিস্থিতিতে সরকারকে জনগণের পাশে দেখা যাচ্ছে না। তারা গণতন্ত্রকে ভয় পায়। এ কারণে তারা বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে গণহারে মামলা দিয়েছে। বিএনপির কেউ বাড়িতে থাকতে পারছে না। শহরে এসে কেউ রিকশা চালাচ্ছে, কেউ হকার হয়েছে।
সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ বলেন, বর্তমান সরকারের অসীম রাজনৈতিক প্রভাব। এই প্রভাব মোকাবেলা করে খালেদা জিয়াকে জেল থেকে বের করে আনা সহজ নয়। তবে এভাবে যদি চলতে থাকে, খালেদা জিয়াকে যদি মুক্তি দেয়া না হয়, তাহলে রাজপথে নামা ছাড়া কোনো বিকল্প নেই। সে জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে।
মওদুদ আরো বলেন, সরকার সামাজিক মূল্যবোধ নষ্ট করে দিয়েছে। এ কারণে দেশে শিশু থেকে বৃদ্ধ কেউ ধর্ষণ থেকে রেহাই পাচ্ছে না। এই মূল্যবোধ ফিরিয়ে আনতে গণতান্ত্রিক সরকারের কোনো বিকল্প নেই।
নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্তরের সঞ্চালনায় সমাবেশে অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, মোহাম্মদ শাহজাহান, মহাসমাবেশের প্রধান সমন্বয়ক ও বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীমসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

এই বিভাগের আরও খবর

  শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগে দুদুর বিরুদ্ধে মামলা

  ছাত্রদলের নেতৃত্ব নির্বাচনের দায়িত্ব তারেকের কাঁধে

  নির্যাতন-নিপীড়ন করে চিরদিন ক্ষমতায় থাকা যায় না-ফখরুল

  অন্যায়-অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবে না-ওবায়দুল কাদের

  নিজেদের গৃহবিবাদেই হুমকির মুখে জাতীয় পার্টির ৩৩ বছরের ইতিহাস

  জনগণ রাষ্ট্রীয় উৎপীড়নের মুখে বিপর্যস্ত-ফখরুল

  রওশনকে বিরোধী দলের নেতা, কাদেরকে উপনেতা করে গেজেট

  আওয়ামী লীগের ১৫০ নেতার কাছে যাচ্ছে শোকজ নোটিশঃ শুরু শুদ্ধি অভিযান

  উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের শোকজ করা হচ্ছে-ওবায়দুল কাদের

  রওশন এরশাদকে জাতীয় পার্টির পাল্টা চেয়ারম্যান ঘোষণা

  জিয়া ১৫ আগস্টের মাস্টারমাইন্ড আর তারেক ২১ আগস্টের-ওবায়দুল কাদের

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?