মঙ্গলবার, ২৩ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৬ মে, ২০১৯, ০৭:৪২:১৯

খালেদা জিয়ার মুক্তির জন্য বিএনপি কিছুই করছে না-নজরুল

খালেদা জিয়ার মুক্তির জন্য বিএনপি কিছুই করছে না-নজরুল

ডেস্ক রিপোর্টঃ-কারাবন্দী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য বিএনপি কিছুই করছে না বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি বলেন, আমরা সবাই বলছি, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য কী করা দরকার। এ নিয়ে বহু আলোচনা করছি। কিন্তু আসলে কিছুই করছি না। কী করা দরকার, এ বিষয়ে কারো বুদ্ধির অভাব নেই। তবে সেই বুদ্ধির কাজটা করার মতো কোন উদ্যোগ নাই!    
নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, এখানে একজন বলেছেন, আত্মাহুতি দেওয়া দরকার। আত্মাহুতি দেওয়ার জন্য কারো অনুমতি লাগে না কি? আমি যদি আত্মাহুতি দিতে চাই, তাহলে একা একাই আত্মাহুতি দিতে পারি। কিন্তু আপনার মৃত্যু তো আমার চাওয়া না। আমার চাওয়া হলো খালেদা জিয়ার মুক্তি। আর বেগম জিয়ার মুক্তির জন্য আপনার মরার দরকার নেই, সাহস করে রাস্তায় আসেন। চলেন এক সঙ্গে রাস্তায় নেমে মিছিল করি। তাহলেই বেগম জিয়ার মুক্তি হবে। রাজনৈতিক প্রতিহিংসার কারণে খালেদা জিয়াকে কারাবন্দী করে রাখা হয়েছে।
ঐতিহাসিক ফারাক্কা দিবস উপলক্ষে আজ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে কৃষকদল আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
ফারাক্কা বাঁধ এর বিষয়ে নজরুল ইসলাম বলেন, কেন আজকে আমরা ফারাক্কা বাঁধ ও মাওলানা ভাসানীর কথা মনে করবো? কারণ পরীক্ষা মূলকভাবে চালু করা এই ফারাক্কা বাঁধ, সেই পরীক্ষা আজ পর্যন্ত শেষ হলো না!
আয়োজক সংগঠনের আহ্বায়ক শামসুজ্জামান দুদুর সভাপতিত্বে সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা নজমুল হক নান্নু, ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ বক্তব্য রাখেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

এলডিপি সভাপতি অলি আহমদ বলেছেন, বাংলাদেশে এখন টাকা থাকলে সব রকম অন্যায় করে পার পাওয়া যায়। আপনি কি তা ঠিক মনে করেন?