বুধবার, ১৫ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ১৬ জুন, ২০১৮, ০৯:৩৮:৪০

খালেদা জিয়ার সাক্ষাৎ পেলেন না ফখরুলরা

খালেদা জিয়ার সাক্ষাৎ পেলেন না ফখরুলরা

ডেস্ক রিপোর্টঃ-বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের সিনিয়র নেতারা চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ না পেয়ে কারাগার প্রাঙ্গণ থেকে ফিরে গেছেন। তারা শনিবার দুপুর সোয়া ১২টার দিকে নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারের সামনে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান।
ফখরুল বলেন, ঈদের দিন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করার জন্য তিনদিন আগে আমরা আবেদন করেছিলাম (আবেদনের অনুলিপি দেখান)। নিয়ম আছে, ঈদের দিন বন্দির সঙ্গে দেখা করার। কিন্তু কারাগারের মূল ফটক থেকে প্রায় আধা কিলোমিটার দূরে পুলিশ ব্যারিকেড দিয়ে আমাদের আটকে রাখে। এটা অত্যন্ত দুঃখজনক।
পুলিশের পেট্রোল ইন্সপেক্টর আল মামুন ভূইয়া বলেন, কোন অনুমতিপত্র আসেনি। এজন্য তাদের ভেতরে প্রবেশ করতে দেয়া হয়নি।
এসময় উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু, আবদুল আউয়াল মিন্টু, এজেডএম জাহিদ হোসেন, আহমেদ আজম খান, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদিন ফারুক, বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান, শামসুদ্দিন দিদার প্রমুখ।

  0

 

 

 

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?