মঙ্গলবার, ১৪ আগস্ট ,২০১৮

Bangla Version
SHARE

সোমবার, ১১ জুন, ২০১৮, ০৪:৩২:১৭

খালেদা চাইলে মঙ্গলবার নেওয়া হবে বিএসএমএমইউতে-কারা মহাপরিদর্শক

খালেদা চাইলে মঙ্গলবার নেওয়া হবে বিএসএমএমইউতে-কারা মহাপরিদর্শক

ডেস্ক রিপোর্টঃ-খালেদা জিয়া রাজি থাকলে আগামী মঙ্গলবার তার চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নেওয়া হবে বলে জানিয়েছেন কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন।
বিএনপি চেয়ারপারসনের অসুস্থতা নিয়ে আলোচনার মধ্যে সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনে তিনি একথা জানান।
খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে কারা মহাপরিদর্শক বলেন, বিএনপি ফার্স্ট স্টেটমেন্টের ভিত্তিতে বলেছে যে, তিনি অজ্ঞান হয়েছেন। আমরা বলছি, তিনি পুরোপুরি অজ্ঞান হননি। তিনি ইমব্যালান্স হয়েছিলেন।
চিকিৎসার বিষয়ে তিনি বলেন, সরকার তার নাগরিকের চিকিৎসার বিষয়টি সরকারি হাসপাতালে নিশ্চিত করবেন। সেই হিসেবে বিএনপি চেয়ারপারসন রাজি থাকলে কাল (১২ জুন) সকাল ৯টায় আমরা তাকে বিএসএমএমইউ হাসপাতালে নেব।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কারা পরিদর্শক বলেন, খালেদা জিয়ার যে অসুখ, তা বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালেই চিকিৎসা করা সম্ভব। তবে এক্ষেত্রে সরকার নতুন করে সিদ্ধান্ত নিলে অবশ্যই তাকে বেসরকারি হাসপাতালে নেওয়া হবে।
গত শনিবার বিকেলে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাগারে যান তার ব্যক্তিগত চার চিকিৎসক। সেখান থেকে বেরিয়ে ব্রিফিংয়ে চিকিৎসকরা জানান, খালেদা জিয়ার মাইল্ডস্ট্রোক হয়েছিল, তিনি মারাত্মক স্বাস্থ্য ঝুঁকিতে আছেন। তার উন্নত চিকিৎসা দরকার।
প্রসঙ্গত, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়াকে ৫ বছরের কারাদণ্ড দেন বিচারিক আদালত। রায়ের পর থেকেই পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরাতন কারাগারে বন্দি রয়েছেন সাবেক এই প্রধানমন্ত্রী।

এই বিভাগের আরও খবর

  দুঃস্বপ্ন দেখছে বিএনপি-ওবায়দুল কাদের

  খালেদা জিয়াকে মুক্ত করেই নির্বাচনে যাব-খন্দকার মোশাররফ

  বিএনপি নিয়ে আওয়ামী লীগ আতঙ্কিত নয়-ওবায়দুল কাদের

  সরকার বিএনপি ফোবিয়ায় ভুগছে-মির্জা ফখরুল

  সরকার দিনরাত বিএনপির বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে-রিজভী

  কূটনীতিকদের রাজনৈতিক পরিস্থিতি জানালো বিএনপি

  প্রস্তাবিত সড়ক আইন শুভঙ্করের ফাঁকি-রিজভী

  রাজনৈতিক দলের আয়-ব্যয়ঃ ৭ দলকে ১৫ দিনের সময় দিলো ইসির

  গুজব ও বিভ্রান্তি রোধে গণমাধ্যমের সহযোগিতা চাই-ড. হাছান মাহমুদ

  আন্দোলন উসকে দেওয়ার ফোনালাপে তোলপাড়

  শিক্ষার্থীদের আন্দোলনে বিএনপির সমর্থন, সরকারের পদত্যাগ দাবি ফখরুলের

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?