শুক্রবার, ১৭ আগস্ট ,২০১৮

Bangla Version
SHARE

সোমবার, ১১ জুন, ২০১৮, ০৪:৩২:১৭

খালেদা চাইলে মঙ্গলবার নেওয়া হবে বিএসএমএমইউতে-কারা মহাপরিদর্শক

খালেদা চাইলে মঙ্গলবার নেওয়া হবে বিএসএমএমইউতে-কারা মহাপরিদর্শক

ডেস্ক রিপোর্টঃ-খালেদা জিয়া রাজি থাকলে আগামী মঙ্গলবার তার চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নেওয়া হবে বলে জানিয়েছেন কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন।
বিএনপি চেয়ারপারসনের অসুস্থতা নিয়ে আলোচনার মধ্যে সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনে তিনি একথা জানান।
খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে কারা মহাপরিদর্শক বলেন, বিএনপি ফার্স্ট স্টেটমেন্টের ভিত্তিতে বলেছে যে, তিনি অজ্ঞান হয়েছেন। আমরা বলছি, তিনি পুরোপুরি অজ্ঞান হননি। তিনি ইমব্যালান্স হয়েছিলেন।
চিকিৎসার বিষয়ে তিনি বলেন, সরকার তার নাগরিকের চিকিৎসার বিষয়টি সরকারি হাসপাতালে নিশ্চিত করবেন। সেই হিসেবে বিএনপি চেয়ারপারসন রাজি থাকলে কাল (১২ জুন) সকাল ৯টায় আমরা তাকে বিএসএমএমইউ হাসপাতালে নেব।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কারা পরিদর্শক বলেন, খালেদা জিয়ার যে অসুখ, তা বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালেই চিকিৎসা করা সম্ভব। তবে এক্ষেত্রে সরকার নতুন করে সিদ্ধান্ত নিলে অবশ্যই তাকে বেসরকারি হাসপাতালে নেওয়া হবে।
গত শনিবার বিকেলে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাগারে যান তার ব্যক্তিগত চার চিকিৎসক। সেখান থেকে বেরিয়ে ব্রিফিংয়ে চিকিৎসকরা জানান, খালেদা জিয়ার মাইল্ডস্ট্রোক হয়েছিল, তিনি মারাত্মক স্বাস্থ্য ঝুঁকিতে আছেন। তার উন্নত চিকিৎসা দরকার।
প্রসঙ্গত, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়াকে ৫ বছরের কারাদণ্ড দেন বিচারিক আদালত। রায়ের পর থেকেই পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরাতন কারাগারে বন্দি রয়েছেন সাবেক এই প্রধানমন্ত্রী।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

অনগ্রসর বিবেচনায় নারী, নৃগোষ্ঠীদের জন্য জন্য সরকারি চাকরিতে যে কোটা রয়েছে, তা তুলে দেওয়ার পক্ষে মত জানিয়ে কোটা পর্যালোচনা কমিটির প্রধান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, অনগ্রসররা এখন অগ্রসর হয়ে গেছে। আপনি কি তার সঙ্গে একমত?