শুক্রবার, ১৭ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৭ মে, ২০১৮, ০২:৫৭:৫০

জাতীয় নির্বাচন বানচালের পাঁয়তারা করছে বিএনপি-হাসানুল হক ইনু

জাতীয় নির্বাচন বানচালের পাঁয়তারা করছে বিএনপি-হাসানুল হক ইনু

ডেস্ক রিপোর্টঃ-জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, খুলনার নির্বাচনে পরাজয় প্রসঙ্গে বিএনপি’র মিথ্যাচার জাতীয় সংসদ নির্বাচন বানচালের অজুহাত তৈরির পাঁয়তারা মাত্র। তবে তাদের এ পাঁয়তারা সফল হবে না। যে কোনো চক্রান্ত মোকাবিলা করে যথাসময়ে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে তিনি জানান।
বুধবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা অডিটরিয়ামে কিন্ডারগার্টেন শিক্ষক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগদানের পূর্বে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।
তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়ার মামলা নিয়েও বিএনপি মিথ্যাচার করছে। সরকার তাকে কারাগারে পাঠায়নি সুতরাং তার জামিন-বিচার নিয়ে কোনো রকম দেন-দরবার চলবে না। এর আগে তথ্যমন্ত্রী উপজেলায় বেশ কিছু উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন। এ সময় প্রশাসন ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
কেন্দ্রীয় কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সিনিয়র যুগ্ম মহাসচিব হাসানুজ্জামান খসরুর সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, উপজেলা জাসদ সভাপতি এমদাদুল ইসলাম আতা প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

অনগ্রসর বিবেচনায় নারী, নৃগোষ্ঠীদের জন্য জন্য সরকারি চাকরিতে যে কোটা রয়েছে, তা তুলে দেওয়ার পক্ষে মত জানিয়ে কোটা পর্যালোচনা কমিটির প্রধান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, অনগ্রসররা এখন অগ্রসর হয়ে গেছে। আপনি কি তার সঙ্গে একমত?