শনিবার, ১৮ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৫ এপ্রিল, ২০১৮, ১২:০৭:২৪

তিনদিন পর বাসায় ফিরেছেন মির্জা ফখরুল

তিনদিন পর বাসায় ফিরেছেন মির্জা ফখরুল

ডেস্ক রিপোর্টঃ-তিনদিনের চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার সকাল ১০টার দিকে তিনি বাসায় ফেরেন। গত সোমবার সকালে বাসায় বসে বুকে ব্যথা অনুভব করায় দ্রুত তাকে রাজধানীর গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।
ফখরুলের মা ফাতিমা আমিনও বার্ধক্যজনিত অসুস্থতায় বেশ কিছুদিন ধরে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তি আছেন। গত সোমবার তাকে দেখতে যাওয়ার জন্য প্রস্তুতি নেয়ার সময় ফখরুল নিজেই অসুস্থ বোধ করেন।
এদিন দুপুরে হাসপাতালের কমিউনিকেশন অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের পরিচালক ডা. সাগুফা আনোয়ার গণমাধ্যমকে বলেন, সোমবার সকাল ১০টার দিকে শ্বাসকষ্ট ও বুকে ব্যথা নিয়ে হাসপাতালের জরুরি বিভাগে আসেন মির্জা ফখরুল। এ সময় তিনি অ্যাকুইট করোনারি সিনড্রোমে আক্রান্ত ছিলেন। পরদিন মঙ্গলবার সকালে মির্জা ফখরুলের এনজিওগ্রাম করেন চিকিৎসকরা।
এদিকে, হাসপাতালে চিকিৎসারত মির্জা ফখরুলকে দেখতে গিয়েছিলেন সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন। মঙ্গলবার ১০টা দিকে ড. কামাল হোসেন হাসপাতালে কেবিনে মির্জা ফখরুলকে দেখতে যান। এ সময় তিনি তার স্বাস্থ্যের খোঁজ-খবর নেন। ড. কামাল হোসেনের সঙ্গে এ সময় সাবেক এমপি সুলতান মো. মনসুরও ছিলেন। এর আগে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাও বিএনপি মহাসচিবকে দেখতে হাসপাতালে যান।
এছাড়া ২০ দলীয় জোটের শরিক বিজেপি’ র সভাপতি আন্দালিব রহমান পার্থ এবং বিএনপির কারামুক্ত নেতা গয়েশ্বর চন্দ্র রায়ও বিএনপি মহাসচিবকে দেখতে যান।
২০১৬ সালে কারাগারে থাকা অবস্থায় মির্জা ফখরুলের ঘাড়ে ক্যারোটিড আর্টারিতে ব্লক ধরা পড়ে। পরে তিনি কয়েক দফা যুক্তরাষ্ট্র ও সিঙ্গাপুরে গিয়ে ওই অসুস্থতার চিকিৎসা নেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

অনগ্রসর বিবেচনায় নারী, নৃগোষ্ঠীদের জন্য জন্য সরকারি চাকরিতে যে কোটা রয়েছে, তা তুলে দেওয়ার পক্ষে মত জানিয়ে কোটা পর্যালোচনা কমিটির প্রধান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, অনগ্রসররা এখন অগ্রসর হয়ে গেছে। আপনি কি তার সঙ্গে একমত?