বুধবার, ২৩ জানুয়ারী ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮, ০৮:২৫:৩১

পাহাড়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বজায় রেখে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে-এ কে এম সাজেদুল ইসলাম

পাহাড়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বজায় রেখে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে-এ কে এম সাজেদুল ইসলাম

গুইমারাঃ-দেশের প্রতিটি ইঞ্চি মাটিকে রক্ষা করার অঙ্গীকার ব্যাক্ত করে খাগড়াছড়ির সবুজ পাহাড়ে আইন-শৃংখলা রক্ষায় নিয়োজিত ২৪ আর্টিলারী ব্রিগেড়ের গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম বলেছেন, পাহাড়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বজায় রেখে উন্নয়ন ও অগ্রগতিতে দেশকে এগিয়ে নিতে হবে।
মঙ্গলবার (১৬ অক্টোবর) দুপুরে ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি জোন সদরে প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, একটি দেশের দুটি অঙ্গ থাকতে পারেনা। তাই পাহাড় নিয়ে কোন ষড়যন্ত্র মেনে নেওয়া হবেনা। এছাড়াও সকলে মিলে চাঁদাবাজদের প্রতিরোধ করে সম্প্রীতির বন্ধন অটুট রেখে পাহাড়ী বাঙ্গালী সবাইকে এক সাথে চলার আহ্বান জানান রিজিয়ন কমান্ডার।
মতবিনিময় শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বই, খেলার সামগ্রী, হত-দরিদ্রদের মাঝে আর্থিক অনুদান ও সেলাই মেশিন বিতরণ করেন রিজিয়ন কমান্ডার।
সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব এর সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা, পঙ্কজ বড়ুয়া, রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম ভুইয়া ফরহাদ, মানিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ম্রোগ্য মারমা, গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান উষ্যেপ্রু মারমা, গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গিয়াস উদ্দিন, গুইমারা সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চেীধুরী, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যার রেদাক মারমা প্রমুখ।

এই বিভাগের আরও খবর

  এরশাদ সুস্থ আছেন, শিগগিরই সুস্থ হয়ে দেশে ফিরবেন-জি এম কাদের

  রাজনৈতিক দেউলিয়াত্ব তুলে ধরার চেয়ে নিজেদের বিশ্লেষণ করুন-তথ্যমন্ত্রী

  এ সরকার লুটপাট করে বিজয় উৎসব করছে-মির্জা ফখরুল

  নিজেদের কারণে বিএনপির বিপর্যয় হয়েছে-তথ্যমন্ত্রী

  নৈতিক পরাজয় ঢাকতেই আওয়ামী লীগের বিজয় উৎসব-মির্জা ফখরুল

  এরশাদ গুরুতর অসুস্থ, ঠিকমত খেতেও পারছেন না

  পরাজিতদের অক্সিজেন দেওয়ার চেষ্টা করছে টিআইবি-তথ্যমন্ত্রী

  জীবন দিয়ে ভোটাধিকার ফিরিয়ে আনবে মানুষ-রিজভী

  পুলিশের ‘গ্রেপ্তার বাণিজ্য’ এখন নিয়মে পরিণত হয়েছে-মির্জা ফখরুল

  ব্যর্থতার দায় নিয়ে মির্জা ফখরুলের পদত্যাগ করা উচিত-ওবায়দুল কাদের

  উপজেলা নির্বাচন জোটগত নয়, দলীয় প্রতীকেই হবে-ওবায়দুল কাদের

 

 

 

 

আজকের প্রশ্ন

বৈষম্য কমাতে নিম্ন আয়ের মানুষের জন্য পেনশন ব্যবস্থা চালুর পরামর্শ দিয়েছেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর আতিউর রহমান। এটা করা হলে বৈষম্য কমবে বলে মনে করেন?