বুধবার, ২৪ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮, ০৮:২৫:৩১

পাহাড়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বজায় রেখে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে-এ কে এম সাজেদুল ইসলাম

পাহাড়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বজায় রেখে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে-এ কে এম সাজেদুল ইসলাম

গুইমারাঃ-দেশের প্রতিটি ইঞ্চি মাটিকে রক্ষা করার অঙ্গীকার ব্যাক্ত করে খাগড়াছড়ির সবুজ পাহাড়ে আইন-শৃংখলা রক্ষায় নিয়োজিত ২৪ আর্টিলারী ব্রিগেড়ের গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম বলেছেন, পাহাড়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বজায় রেখে উন্নয়ন ও অগ্রগতিতে দেশকে এগিয়ে নিতে হবে।
মঙ্গলবার (১৬ অক্টোবর) দুপুরে ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি জোন সদরে প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, একটি দেশের দুটি অঙ্গ থাকতে পারেনা। তাই পাহাড় নিয়ে কোন ষড়যন্ত্র মেনে নেওয়া হবেনা। এছাড়াও সকলে মিলে চাঁদাবাজদের প্রতিরোধ করে সম্প্রীতির বন্ধন অটুট রেখে পাহাড়ী বাঙ্গালী সবাইকে এক সাথে চলার আহ্বান জানান রিজিয়ন কমান্ডার।
মতবিনিময় শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বই, খেলার সামগ্রী, হত-দরিদ্রদের মাঝে আর্থিক অনুদান ও সেলাই মেশিন বিতরণ করেন রিজিয়ন কমান্ডার।
সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব এর সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা, পঙ্কজ বড়ুয়া, রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম ভুইয়া ফরহাদ, মানিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ম্রোগ্য মারমা, গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান উষ্যেপ্রু মারমা, গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গিয়াস উদ্দিন, গুইমারা সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চেীধুরী, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যার রেদাক মারমা প্রমুখ।

এই বিভাগের আরও খবর

  নির্বাচনকে সামনে রেখে পাইকারি গুপ্তহত্যা শুরু হয়েছে-রিজভী

  নির্বাচনকে অস্থিতিশীল করতেই জাতীয় ঐক্যফ্রন্টের সৃষ্টি-মেনন

  বিভক্ত কমিশন দিয়ে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়-ফখরুল

  দলীয় শৃঙ্খলা ভঙ্গঃ বি.চৌধুরী-মান্নান-মাহীকে অব্যাহতি দিয়ে বিকল্পধারার নতুন কমিটি

  খালেদা জিয়ার মামলার রায় আগেই লেখা হয়েছে-নজরুল

  দু’এক জন চলে গেলে ২০ দলীয় জোটে প্রভাব পড়বে না-রিজভী

  কামালের সঙ্গে যাওয়ার পর বিএনপি জোটে ভাঙন

  গ্রেনেড হামলার রায় বাতিল করে নিরপেক্ষ পুনঃতদন্তের মাধ্যমে বিচার দাবি বিএনপির

  খালেদার বিরুদ্ধে জিয়া চ্যারিটেবল মামলার রায় ২৯ অক্টোবর

  ঐক্যফ্রন্টের দাবির প্রতি একাত্মতা ঘোষণা করেছে ২০ দলীয় জোট

  ঐক্যে থাকতে দুই শর্ত বি. চৌধুরীর

  0

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, গুজব সনাক্তকরণে যে সেল করা হয়েছে, তা সামাজিক যোগাযোগের মাধ্যমে মতপ্রকাশ নিয়ন্ত্রণ বা সোশ্যাল মিডিয়া পুলিশিং করবে না। আপনি কি এতে আশ্বস্ত?