শনিবার, ২৬ মে ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ০৩ ডিসেম্বর, ২০১৭, ০৮:৩৮:৪৭

জনরোষ চাপা দিতেই পাইকারি গ্রেফতার-খালেদা জিয়া

জনরোষ চাপা দিতেই পাইকারি গ্রেফতার-খালেদা জিয়া

ডেস্ক রিপোর্টঃ-বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, গুম, খুন, অপহরণ, বিচার বহির্ভূত হত্যাকাণ্ড এবং চাল-ডাল-তেল-পেঁয়াজ-লবণসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির পাশাপাশি দফায় দফায় গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধিতে জনরোষকে চাপা দেয়ার জন্য দেশব্যাপী বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পাইকারি হারে গ্রেফতার করে নির্যাতন করা হচ্ছে।
জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টুকে গ্রেফতার করে কারান্তরীণ এবং বারবার পুলিশী রিমান্ডের নামে হয়রানী ও নির্যাতনের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রবিবার এক বিবৃতিতে বেগম জিয়া একথা বলেন।
গত ১৭ নভেম্বর রাজধানীর পুরানা পল্টন এলাকা থেকে ছাত্রদল সাধারণ সম্পাদককে আটক করে পুলিশ। পরে মতিঝিল থানায় দায়ের করা একাধিক নাশকতার মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।
খালেদা জিয়া বলেন, বর্তমান নিপীড়ক সরকার পরিকল্পিতভাবে দেশের তরুণ সমাজকে ধ্বংস করার জন্য নানামুখী নীলনকশা প্রণয়ন করে চলেছে। সরকার তাদের দুঃশাসনের প্রতিপক্ষ মনে করে দেশের আদর্শবাদী তরুণ সমাজকে। এজন্যই ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টুসহ সারাদেশের হাজার হাজার ছাত্রদল নেতাকর্মীকে আটকে রাখা হচ্ছে। যাতে উদীপ্ত তারুণ্য বর্তমান দুঃশাসনের বিরুদ্ধে সাহসী সংগ্রামে এগিয়ে যেতে না পারে।
বিএনপি চেয়ারপারসন বলেন, দেশের তরুণ সমাজকে ভয়াবহ দুঃশাসনের যাঁতাকলে পিষ্ট করে নিজেদের টিকিয়ে রাখতে অবৈধ ক্ষমতা কন্টকমুক্ত করাই সরকারের উদ্দেশ্য। গ্রেফতার করে রিমান্ডের নামে নজিরবিহীন জুলুম-নির্যাতনের মূল উদ্দেশ্যই হচ্ছে তরুণ সমাজকে ভয় পাইয়ে দেয়া। কিন্তু বর্তমান ভোটারবিহীন সরকার জানে না যে, অনাচার, অবিচার ও লুটপাটকারী সরকারকে পরাজিত করতে তারুণ্যকে কোনোভাবেই দমন করে রাখা যায় না।

এই বিভাগের আরও খবর

  আওয়ামী লীগে মনোনয়ন পেতে ছয় যোগ্যতাঃ যোগ্য প্রার্থীর সন্ধানে দুই দল

  খালেদা জিয়াকে মুক্ত করার একমাত্র পথ রাজপথ-মওদুদ

  বিরোধী দল নির্মূল করতে আইন-শৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করছে সরকার-মির্জা ফখরুল

  মাদক সম্রাট সংসদেই অাছে, তাদের ফাঁসি দেন-এরশাদ

  আইন-শৃঙ্খলা বাহিনীকে বিএনপি দমনের কাজে ব্যবহার করছে সরকার-মির্জা ফখরুল

  নির্বাচনকে সামনে রেখে আতঙ্ক তৈরির জন্য ক্রসফায়ার চলছে-রিজভী

  বর্তমান প্রধানমন্ত্রীর অধীনে নির্বাচন বিরোধী দলগুলোর জন্য আত্মঘাতী-রিজভী

  পবিত্র রমজানেও খালেদা জিয়ার ওপর চলছে সর্বোচ্চ জুলুম-রিজভী

  হেরে গেলেই বিএনপি নির্বাচন প্রত্যাখ্যান করে-ওবায়দুল কাদের

  নির্বাচন কমিশন ভেঙ্গে নতুন কমিশন গঠন করতে হবে-মির্জা ফখরুল

  জাতীয় নির্বাচন বানচালের পাঁয়তারা করছে বিএনপি-হাসানুল হক ইনু

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের ক্ষমতায় কে আসবে তা এ দেশের জনগণই নির্ধারণ করবে, এ বিষয়ে ভারতের ইন্টারফেয়ার করার কিছু নেই। আপনি কি তার সঙ্গে একমত?