বুধবার, ২৬ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
SHARE

রবিবার, ১২ নভেম্বর, ২০১৭, ০৬:১৫:২২

ক্ষমতায় এলে আওয়ামীলীগের জুলুম ক্ষমা করে দেয়া হবে-খালেদা জিয়া

ক্ষমতায় এলে আওয়ামীলীগের জুলুম ক্ষমা করে দেয়া হবে-খালেদা জিয়া

ডেস্ক রিপোর্টঃ-ক্ষমতাসীন দলের বিরুদ্ধে নেতাকর্মীদের ওপর জুলুম-নিপীড়নের অভিযোগ তুলে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া বলেছেন, ক্ষমতায় এলে আওয়ামী লীগের জুলুম ক্ষমা করে দেয়া হবে।
৭ নভেম্বর উপলক্ষে রবিবার (১২ নভেম্বর) রাজাধানীর সোহরাওয়াদী উদ্যানে বিএনপি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি একথা বলেন।
রবিবার বিকেল ৩টা ২০ মিনিটের দিকে তিনি জনসভাস্থলে প্রবেশ করেন। এসময় নেতাকর্মীরা তাকে বিভিন্ন ধরনের স্লোগানে-স্লোগানে স্বাগত জানান। সমাবেশে সভাপতিত্ব করছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
এসময় নেতাকর্মীদের সমাবেশে আসতে বাধা দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন বিএনপি চেয়ারপার্সন। তিনি বলেন, এ কাজের মাধ্যমে সরকার ছোট মনের পরিচয় দিয়েছে।
নির্বাচন কমিশনের উদ্দেশ্যে তিনি বলেন, অবাধ নিরপেক্ষ নির্বাচন করা নির্বাচন কমিশনের দায়িত্ব। নির্বাচন নিয়ে ইসি কোনো অন্যায়কে প্রশ্রয় দিতে পারে না। নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন, ইভিএম বন্ধ  সেনাবাহিনীকে নামিয়ে নির্বাচন দিতে হবে।
তিনি আরও বলেন, ‘এমনকি সেনাবাহিনীকে ক্ষমতা দিতে হবে, যাতে তারা কাজ করতে পারে।
আর সেনাবাহিনী না দেওয়া হলে ক্ষমতাসীন দল কেন্দ্র দখল করে মানুষের ওপর অত্যাচার চালাবে। ভোট চুরি করবে। ’
এর আগে, জনসভায় যোগদানের জন্য সকাল থেকে ঢাকা ও এর আশপাশের বিভিন্ন ওয়ার্ড ও এলাকা থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে অবস্থান নেন। দুপুর পৌনে ২টার দিকে কোরআন তেলাওয়াতের মাধ্যমে জনসভার আনুষ্ঠানিকতা শুরু হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তত্ত্বাবধায়ক সরকার আমলে চালু হওয়া ‘না’ ভোট একাদশ সংসদ নির্বাচনের আগে গণপ্রতিনিধিত্ব আদেশ সংশোধনের উদ্যোগের মধ্যে পুনঃপ্রবর্তনের প্রস্তাব করেছে নাগরিক সংগঠন সুজন। আপনি কি তা সমর্থন করেন?