বুধবার, ১৫ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ২৮ এপ্রিল, ২০১৮, ০৯:১৯:১৩

রাঙ্গামাটি প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ আহমদ নবী আর নেই

রাঙ্গামাটি প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ আহমদ নবী আর নেই

রাঙ্গামাটিঃ-দৈনিক দিনকাল ও বর্তমান বাংলার রাঙ্গামাটি প্রতিনিধি রাঙ্গামাটি প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ আহমদ নবী ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভূগছিলেন। গত শুক্রবার (২৭ এপ্রিল) ভোরে শহরের কাঠালতলীর ফায়ার সার্ভিস স্টেশন এলাকার নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ জামাতা, পুত্রবধূ, নাতি, নাতনি, স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে স্থানীয় সাংবাদিকসহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে রাঙ্গামাটির বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ, সামাজিক ব্যক্তিত্ব, রাঙ্গামাটির সাংবাদিকগণ সহ বহু গুনগ্রাহী শেষ শ্রদ্ধা জানান। তার বিদেহী আত্মার শান্তির মাগফেরাত ও সৎগতি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিভিন্ন মহল।
গত শুক্রবার দুপুরে রাঙ্গামাটি পৌরসভা প্রাঙ্গণে মরহুমের জানাজা শেষে বিকাল ২টায় শহরের বনরূপা কবরস্থানে দাফন করা হয়।
তার মৃত্যুতে রাঙ্গামাটি প্রেসক্লাব, রাঙ্গামাটি সাংবাদিক ফোরাম, রাঙ্গামাটি রিপোর্টাস ইউনিটি, সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন।
এদিকে শনিবার রাঙ্গামাটি সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে রাঙ্গামাটির প্রবীন এই সাংবাদিকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রাঙ্গামাটি সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ। সংগঠনের সভাপতি মোঃ সোলায়মান, সাধারণ সম্পাদক হিমেল চাকমা ও অর্থ সম্পাদক আলমগীর মানিকের নেতৃত্বে কাঠাঁলতলীস্থ অস্থায়ী কার্যালয়ে আয়োজিত এক বৈঠকে মরহুমের রূহের মাগফেরাত কামনা করে শোক প্রস্তাব গৃহিত হয়। এসময় রাঙ্গামাটি সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মিলটন বড়ুয়া, সাবেক সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, সাবেক অর্থসম্পাদক মোঃ শফিকুর রহমান উপস্থিত ছিলেন। বৈঠকে সংগঠনের সদস্যরা সাংবাদিক আহমদ নবীর কর্মময় জীবনের স্মৃতিচারন করে বলেন, মরহুম আহমদ নবী তার পেশাগত কর্মজীবনে বিভিন্ন সংবাদপত্রে সাংবাদিকতার কাজ করেছেন। সর্বশেষ ঢাকার জাতীয় দৈনিক দিনকাল পত্রিকার রাঙ্গামাটি জেলা প্রতিনিধি ছিলেন।

এই বিভাগের আরও খবর

  বিশ্বের যে স্থানে ছবি তোলা নিষিদ্ধ!

  অবশেষে সন্ধান মিলল রহস্যময় সেই শহরের

  রহস্যে ঘেরা অ্যান্টার্কটিকা, বরফের নিচে পর্বতশ্রেণীর সন্ধান

  ঢাকার বিএসএমএমইউ থেকে বলছি (২)

  ফাইট উইথ ক্যান্সার এন্ড কিডনি ঢাকার বিএসএমএমইউ থেকে বলছি

  রাঙ্গামাটি প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ আহমদ নবী আর নেই

  পানছড়িতে ইউপিডিএফ-এর নেতাকে হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে তিন সংগঠনের বিক্ষোভ

  বৈসাবি শুভেচ্ছা বার্তা জানিয়েছেন ইউপিডিএফ এর সভাপতি প্রসিত খীসা

  ভূ-পৃষ্ঠে ফাটল, দ্বি-খণ্ডিত হয়ে যাচ্ছে আফ্রিকা মহাদেশ!

  চাকমা রাজ পরিবারের প্রবীন সদস্য কুমার নন্দিত রায় আর নেই

  আসছে কালবৈশাখি, ঝড়ের সময়ে করণীয়

  0

 

 

 

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?