বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ,২০১৭

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭, ০৮:৫৩:২৬

৩০০ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি-এরশাদ

৩০০ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি-এরশাদ

ডেস্ক রির্পোটঃ-সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, আগামি নির্বাচনে দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না। তাই আগামী নির্বাচনে জাতীয় পাটিকেই বেছে নিবে জনগন। জাতীয় সংসদ নির্বাচনে ৩শ’ আসনেই প্রার্থী দিবে জাতীয় পার্টি। আর সেই পরিকল্পনা নিয়ে জাতীয় পার্টি এগিয়ে যাচ্ছে।
মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে সৈয়দপুর বিমানবন্দরে নেমে রংপুর যাওয়ার পথে জেলার সৈয়দপুরের কামারপুকুর কলেজ মাঠে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণকালে তিনি এসব কথা বলেন। এসময় জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা জাপার আহবায়ক আলহাজ্ব শওকত চৌধুরী এমপি, দলের প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আকতার, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফয়সাল দিদার দিপুসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এরশাদ বলেন, আগামি নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করবে। বর্তমান সরকার জনপ্রিয়তা হারিয়ে ফেলেছে আর বিএনপি ক্ষয়িষ্ণু দলে পরিণত হয়েছে। তাই জাপা ছাড়া কোনো বিকল্প নেই।
রাষ্ট্রপতি থাকা অবস্থায় পানি মাড়িয়ে বন্যার্ত মানুষের ত্রাণ বিতরণ করেছেন। দেশের মানুষ তা ভুলে যায়নি বলে দাবি করেন তিনি।
বন্যা কবলিত এলাকায় ত্রাণ অপ্রতুল অভিযোগ করে তিনি বলেন, সরকারকে বন্যা কবলিত মানুষের ত্রাণের পাশাপাশি তাদের পূণর্বাসন করতে হবে। ষোড়শ সংশোধনী নিয়ে আদালতের রায় নিয়ে কোনো মন্তব্য করতে চাইনে।
অনুষ্ঠানে বন্যার্ত ১ হাজার পরিবারের প্রত্যেককে ৫ কেজি চাল, আলু ৩ কেজি, মসুর ডাল ১ কেজি, নারীদের শাড়ি ও পুরুষদের মাঝে লুঙ্গি বিতরণ করেন সাবেক রাষ্ট্রপতি ও জাপা চেয়ারম্যান এইচএম এরশাদ।

এই বিভাগের আরও খবর

  বিদ্যুতের দাম প্রতি ইউনিটে বাড়ল ৩৫ পয়সা, ডিসেম্বর থেকে কার্যকর

  রোহিঙ্গা সংকট সমাধানে কূটনৈতিক প্রচেষ্টা অব্যাহত রেখেছে সরকার

  সমৃদ্ধির জন্য সশস্ত্র বাহিনীকে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

  সশস্ত্র বাহিনীর শহীদদের প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

  সশস্ত্র বাহিনীর আধুনিকায়নে সর্বাত্মক কার্যক্রম চালাচ্ছে সরকার-প্রধানমন্ত্রী

  রোহিঙ্গাদের ওপর নৃশংসতা মানবাধিকারের মৌলিক লঙ্ঘন

  মুক্তিযুদ্ধের প্রতিটি কথা ভাষণের মধ্যে বলেছিলেন বঙ্গবন্ধু-শেখ হাসিনা

  রোহিঙ্গাদের সহায়তায় আরও ৪৭ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র

  মিয়ানমারের বিরুদ্ধে জাতিসংঘ কমিটিতে প্রস্তাব পাস

  সাগরে নিম্নচাপঃ সমুদ্র বন্দরসমূহে ৩নং সতর্কতা সংকেত

  স্বাধীনতাবিরোধীদের বিজয় দিবসে অতিথি করা যাবে না-স্বরাষ্ট্রমন্ত্রী

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

পুলিশের আইজিপি এ কে এম শহিদুল হক বলেছেন, ‘দেশকে জঙ্গি, মাদক ও সন্ত্রাসমুক্ত করতে হলে পুলিশের পাশাপাশি জনগণকে কাজ করতে হবে।’ আপনিও কি তাই মনে করেন?