শুক্রবার, ২৩ আগস্ট ,২০১৯

Bangla Version
SHARE

বুধবার, ২২ মে, ২০১৯, ০১:১৬:০১

বাংলাদেশকে উন্নত দেশের কাতারে নিতে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর

বাংলাদেশকে উন্নত দেশের কাতারে নিতে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর

ডেস্ক রিপোর্টঃ-উন্নয়নশীল বাংলাদেশকে উন্নত দেশের কাতারে নিতে সবাইকে সম্মিলিতভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, বাংলাদেশ আজকে উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছে। আমাদের সকলকে সেই প্রচেষ্টা চালাতে হবে, আমরা উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশকে প্রতিষ্ঠিত করি এরই ধারাবাহিকতায় উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে পারি।
মঙ্গলবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর তার সরকারি বাসভবন গণভবনে পেশাজীবীদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিলে তিনি এ আহ্বান জানান।
প্রধানমন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ সরকার মুক্তিযুদ্ধের চেতনায় দেশের প্রতিটি মানুষের ঘরে ঘরে স্বাধীনতার সুফল পৌঁছে দিচ্ছে। গ্রাম থেকে বাংলাদেশের প্রতিটা মানুষ যেনো উন্নত জীবন পায় আমরা সেটাই কামনা করি। জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ ও মাদকের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রাখার কথাও বলেন তিনি।
ইফতারের পূর্বে দেশের শান্তি, সমৃদ্ধি ও উন্নতি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টে শহীদ এবং মুক্তিযুদ্ধে শহীদরের আত্মার শান্তি কামনার পাশাপাশি প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।
ইফতার মাহফিলে বিভিন্ন সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও শিক্ষক, বিভিন্ন সংবাদপত্র, সংবাদ সংস্থা ও ইলেকট্রনিক মিডিয়ার সম্পাদক ও সাংবাদিক, চিকিৎসক, প্রকৌশলী, ডিপ্লোমা প্রকৌশলী, আইনজীবী, ব্যবসায়ী, বুদ্ধিজীবী, সাহিত্যিক, কবি, লেখক, সংগীত শিল্পী এবং ক্রীড়া ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?