সোমবার, ১৭ ডিসেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ০৭ নভেম্বর, ২০১৮, ০৮:৫৬:৩৭

প্রজ্ঞাপন না হওয়া পর্যন্ত দায়িত্বে থাকবেন চার টেকনোক্র্যাট মন্ত্রী

প্রজ্ঞাপন না হওয়া পর্যন্ত দায়িত্বে থাকবেন চার টেকনোক্র্যাট মন্ত্রী

ডেস্ক রিপোর্টঃ-প্রজ্ঞাপন জারি না হওয়া পর্যন্ত পদত্যাগপত্র জমা দেওয়া চার টেকনোক্র্যাট মন্ত্রীকে দায়িত্ব পালনের পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদত্যাগপত্র জমা দেওয়া টেকনোক্র্যাট মন্ত্রীরা বুধবার (৭ নভেম্বর) সকালে প্রধানমন্ত্রীর সঙ্গে তার বাসভবন গণভবনে দেখা করতে গেলে তিনি এই নির্দেশনা দেন।
মঙ্গলবার সকালে মন্ত্রিসভার বৈঠকে শেষে প্রধানমন্ত্রী চার টেকনোক্র্যাট মন্ত্রীকে পদত্যাগ করার নির্দেশ দেন এবং সন্ধ্যায় তারা পদত্যাগপত্র জমা দেন। প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে এখনও সেই পদত্যাগপত্রগুলো গ্রহণ করেননি।
খোঁজ নিয়ে জানা গেছে, পদত্যাগপত্র জমা দেওয়া চার মন্ত্রীর কেউই বুধবার সচিবালয়ে নিজ দফতরে আসেননি। তবে কোনও কোনও মন্ত্রী বাসায় বসেই ফাইল দেখেছেন। মন্ত্রিপরিষদ বিভাগ থেকে জানা গেছে, পদত্যাগপত্রগুলো এখনও মন্ত্রিপরিষদ বিভাগে আসেনি। প্রধানমন্ত্রীর অনুমোদনের পর রাষ্ট্রপতির অনুমোদনের পর মন্ত্রিপরিষদ বিভাগ থেকে পদত্যাগের বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হবে।
এদিকে বুধবার গাড়ির পতাকা নামিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান ধর্মমন্ত্রী। তিনি প্রধানমন্ত্রীকে জানান, মঙ্গলবার বিকালে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে ফোন করে তাকে পদত্যাগপত্র জমা দিতে বলা হয়েছিল। এরপর তিনি সেখানে পদত্যাগপত্র জমা দিয়েছেন। এ কথা শুনে প্রধানমন্ত্রী কিছুটা অসন্তোষ প্রকাশ করে বলেন, ‘এমন তো হওয়ার কথা ছিল না। পদত্যাগপত্র তো সরাসরি আমার কাছে দেওয়ার কথা। আপনি দায়িত্ব চালিয়ে যান।’
ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযু‌ক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার বুধবার বেলা পৌনে ১২টায় এক ফেইসবুক পোস্টে লিখেছেন, ‘আমরা চারজন এখনও আছি।’

এই বিভাগের আরও খবর

  ভোটকক্ষে ছবি তোলা যাবে, সরাসরি সম্প্রচার নয়-সিইসি

  বাংলাদেশে জঙ্গিবাদ নিয়ন্ত্রণ করতে পেরেছি-প্রধানমন্ত্রী

  বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

  শহীদ বুদ্ধিজীবী দিবস আজ

  আগামীতে ক্ষমতায় আসলে প্রয়োজনে দ্বিতীয় পদ্মা সেতু-শেখ হাসিনা

  বাংলার মানুষদের সুন্দরভাবে গড়ে তুলতে চাই-শেখ হাসিনা

  নিরপেক্ষ দায়িত্ব পালনে ম্যাজিস্ট্রেটদের প্রতি সিইসির নির্দেশ

  মানবাধিকার সুরক্ষায় কার্যকর ভূমিকা দরকার-প্রধানমন্ত্রী

  এদেশ হবে উন্নত-সমৃদ্ধ-প্রধানমন্ত্রী

  স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষায় সজাগ থাকুন-রাষ্ট্রপতি

  বাংলাদেশ আন্তর্জাতিক অপরাধ আদালত ব্যুরোর সদস্য নির্বাচিত

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

সরকার ও নির্বাচন কমিশনের বিরুদ্ধে বিএনপির বিভিন্ন অভিযোগের প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন বানচালের জন্য তারা এসব অজুহাত তুলছে। আপনি কি তার সঙ্গে একমত?