বুধবার, ২৩ জানুয়ারী ,২০১৯

Bangla Version
SHARE

বুধবার, ০৭ নভেম্বর, ২০১৮, ০৮:৫৬:৩৭

প্রজ্ঞাপন না হওয়া পর্যন্ত দায়িত্বে থাকবেন চার টেকনোক্র্যাট মন্ত্রী

প্রজ্ঞাপন না হওয়া পর্যন্ত দায়িত্বে থাকবেন চার টেকনোক্র্যাট মন্ত্রী

ডেস্ক রিপোর্টঃ-প্রজ্ঞাপন জারি না হওয়া পর্যন্ত পদত্যাগপত্র জমা দেওয়া চার টেকনোক্র্যাট মন্ত্রীকে দায়িত্ব পালনের পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদত্যাগপত্র জমা দেওয়া টেকনোক্র্যাট মন্ত্রীরা বুধবার (৭ নভেম্বর) সকালে প্রধানমন্ত্রীর সঙ্গে তার বাসভবন গণভবনে দেখা করতে গেলে তিনি এই নির্দেশনা দেন।
মঙ্গলবার সকালে মন্ত্রিসভার বৈঠকে শেষে প্রধানমন্ত্রী চার টেকনোক্র্যাট মন্ত্রীকে পদত্যাগ করার নির্দেশ দেন এবং সন্ধ্যায় তারা পদত্যাগপত্র জমা দেন। প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে এখনও সেই পদত্যাগপত্রগুলো গ্রহণ করেননি।
খোঁজ নিয়ে জানা গেছে, পদত্যাগপত্র জমা দেওয়া চার মন্ত্রীর কেউই বুধবার সচিবালয়ে নিজ দফতরে আসেননি। তবে কোনও কোনও মন্ত্রী বাসায় বসেই ফাইল দেখেছেন। মন্ত্রিপরিষদ বিভাগ থেকে জানা গেছে, পদত্যাগপত্রগুলো এখনও মন্ত্রিপরিষদ বিভাগে আসেনি। প্রধানমন্ত্রীর অনুমোদনের পর রাষ্ট্রপতির অনুমোদনের পর মন্ত্রিপরিষদ বিভাগ থেকে পদত্যাগের বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হবে।
এদিকে বুধবার গাড়ির পতাকা নামিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান ধর্মমন্ত্রী। তিনি প্রধানমন্ত্রীকে জানান, মঙ্গলবার বিকালে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে ফোন করে তাকে পদত্যাগপত্র জমা দিতে বলা হয়েছিল। এরপর তিনি সেখানে পদত্যাগপত্র জমা দিয়েছেন। এ কথা শুনে প্রধানমন্ত্রী কিছুটা অসন্তোষ প্রকাশ করে বলেন, ‘এমন তো হওয়ার কথা ছিল না। পদত্যাগপত্র তো সরাসরি আমার কাছে দেওয়ার কথা। আপনি দায়িত্ব চালিয়ে যান।’
ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযু‌ক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার বুধবার বেলা পৌনে ১২টায় এক ফেইসবুক পোস্টে লিখেছেন, ‘আমরা চারজন এখনও আছি।’

এই বিভাগের আরও খবর

  দেশে ধনী-গরীবের বৈষম্যে রেকর্ড

  পদ্মা সেতুর জাজিরা প্রান্তে বসলো ষষ্ঠ স্প্যান

  প্রকল্পে গতি আনতে নজরদারি বাড়ানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

  আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

  চালু হচ্ছে আইএমইআই ডাটাবেজঃ অবৈধ মোবাইলের দিন শেষ!

  সর্বোচ্চ সততা ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর

  জনগণের বিশ্বাস ও আস্থার মর্যাদা দেব-প্রধানমন্ত্রী

  স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে গিয়ে যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী

  অতীতের সরকারগুলোর মদদে দেশ জঙ্গিবাদের কবলে পড়েছিল-প্রধানমন্ত্রী

  নির্বাচনী অঙ্গীকার অক্ষরে অক্ষরে পালন করবে আওয়ামী লীগ-প্রধানমন্ত্রী

  ভারত থেকে ১৩০০ রোহিঙ্গা বাংলাদেশে

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বৈষম্য কমাতে নিম্ন আয়ের মানুষের জন্য পেনশন ব্যবস্থা চালুর পরামর্শ দিয়েছেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর আতিউর রহমান। এটা করা হলে বৈষম্য কমবে বলে মনে করেন?