সোমবার, ২২ অক্টোবর ,২০১৮

Bangla Version
SHARE

রবিবার, ২১ অক্টোবর, ২০১৮, ০৮:১৭:৪৩

ইয়াবা-গ্রামে পুলিশের হানাঃ টেকনাফে ইয়াবা’সহ তিন নারী আটক

ইয়াবা-গ্রামে পুলিশের হানাঃ টেকনাফে ইয়াবা’সহ তিন নারী আটক

কক্সবাজারঃ-কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে একই পরিবারের ৩ (তিন) জনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৩০ হাজার পিস ইয়াবা বড়ি পাওয়া গেছে। রোববার (২১ অক্টোবর) বিকালে এসব তথ্য নিশ্চিত করেছে টেকনাফ থানায় সদ্য যোগদানকারি ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ।
আটককৃতরা হলো, টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়া জিয়াউর রহমানের স্ত্রী রোজিনা আকতার (২২), একই পরিবারের নুর ইসলামের স্ত্রী নুর বেগম (৫০) ও আবদুর রহমানের স্ত্রী ইসমতারা (২০)। এরা সবাই শীর্ষ ইয়াবা ব্যবসায়ী জিয়াউর রহমানের পরিবারের সদস্য।
ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, ‘ইয়াবা গ্রাম’ হিসেবে খ্যাত টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়া এলাকায় এক ইয়াবা গডফাদারের বাড়িতে ইয়াবা মজুদ আছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল শীর্ষ ইয়াবা ব্যবসায়ী মোহাম্মদ জিয়াউর রহমান জিয়া বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় তার ‘রাজপ্রসাদ’ বাড়িতে তল্লাশি চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। এই ঘটনায় জিয়াউর রহমানের স্ত্রী'সহ তিন নারীকে আটক করা হয়। জিয়া স্বরাষ্ট মন্ত্রণালয়ের তালিকাভূক্ত একজন ইয়াবা ব্যবসায়ী।
অভিযানের সময় বাড়িতে তাকে পাওয়া যায়নি উল্লেখ করে ওসি বলেন, সরকার টেকনাফ থেকে ইয়াবা নির্মূল করতে আমাকে এই অঞ্চলে পাঠিয়েছেন। ফলে ইয়াবা নির্মূল করতে জীবন বাজি রাখতে প্রস্তুত। ইয়াবার সঙ্গে যত বড় প্রভাবশালীই জড়িত থাকুক না কেন তাদেরকে দমন করা হবে। ইয়াবার শেকড় তুলে ফেলা হবে। এঘটনায় শীর্ষ গডফাদার ইয়াবা ব্যবসায়ী জিয়াউর রহমান ও তার ভাই আবদুর রহমানকে পলাতক দেখিয়ে মাদক মামলা রুজু করে ইয়াবাসহ আটক নারীদের কক্সবাজার আদালতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

  জনগণের জীবনমানে গুণগত পরিবর্তন এনেছে সরকার-রাষ্ট্রদূত মাসুদ বিন মোমেন

  তরুণ প্রজন্মের জন্য নিজের বর্তমানকে উৎসর্গ করেছেন প্রধানমন্ত্রী

  সংসদের শেষ অধিবেশনের পর নির্বাচনী প্রক্রিয়া-প্রধানমন্ত্রী

  জনগণ উন্নয়ন চাইলে ফের নৌকায় ভোট দেবে-প্রধানমন্ত্রী

  বাংলাদেশ কনস্যুলেট ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী

  নভেম্বরের প্রথম সপ্তাহে সংসদ নির্বাচনের তফসিল-ইসি

  বাংলাদেশে বিনিয়োগ বাড়াতে সৌদি ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

  এইচ টি ইমাম অসুস্থ, হেলিকপ্টারে আনা হলো ঢাকায়

  প্রধানমন্ত্রী সৌদি আরব পৌঁছেছেন

  গ্রহণযোগ্য নির্বাচন আয়োজনে সব করা হবে-সিইসি

  সম্প্রচার কমিশন গঠনে আইনের খসড়া অনুমোদন

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, গুজব সনাক্তকরণে যে সেল করা হয়েছে, তা সামাজিক যোগাযোগের মাধ্যমে মতপ্রকাশ নিয়ন্ত্রণ বা সোশ্যাল মিডিয়া পুলিশিং করবে না। আপনি কি এতে আশ্বস্ত?