বুধবার, ২৩ জানুয়ারী ,২০১৯

Bangla Version
SHARE

শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮, ০৫:১৪:০৩

কক্সবাজারে র‌্যাবের অভিযানে ১৪ হাজার ইয়াবাসহ আটক-২

কক্সবাজারে র‌্যাবের অভিযানে ১৪ হাজার ইয়াবাসহ আটক-২

কক্সবাজারঃ-কক্সবাজারের শুকনারছড়ি সাকিনস্থ হ্যাচারির সামনে মেরিন ড্রাইভ পাকা রাস্তার উপর হতে ১৩ হাজার ৯৬০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। বৃৃৃৃহস্পতিবার (১৮ অক্টোবর) রাতে উক্ত স্থানে চেকপোস্ট বসিয়ে এ অভিযান চালানো হয়।
কক্সবাজার সিপিস-২, কোম্পানি অধিনায়ক মেজর মেহেদী হাসান জানান, র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কক্সবাজার জেলার সদর থানাধীন শুকনারছড়ি সাকিনস্থ হ্যাচারির সামনে মেরিন ড্রাইভ পাকা রাস্তা দিয়ে সাদা রংয়ের টয়েটো জীপ (রেজি নং-ঢাকা মেট্রো-ক-০২-০৫৬৪) যোগে টেকনাফ হতে কক্সবাজার এলাকার দিকে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে আসছে। ওই সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্পের একটি আভিযানিক দল বৃৃৃৃহস্পতিবার রাতে ওই স্থানে চেকপোস্ট বসিয়ে রহমত উল্লাহ (৩২) ও মো. ইব্রাহিম (৩০) নামে দুই ব্যক্তিকে আটক করে।
আটকদের ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে যে, তাদের ব্যবহৃত জীপ গাড়ির ইয়ার ক্লিনারের মধ্যে ইয়াবা ট্যাবলেট নামীয় মাদকদ্রব্য আছে। তারা আরও স্বীকার করেন যে, উক্ত ইয়াবা ট্যাবলেট পলাতক আসামি মো. হাসেম (৪০),  সৈয়দ আলম (৩০) ও মো. ফারুক (৩০) এবং দুইজন অজ্ঞাতদের কাছ থেকে নিয়ে কক্সবাজার এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আসামিদের ব্যবহৃত গাড়ি তল্লাশি করে ইয়ার ক্লিনার এর মধ্যে বিশেষ কৌশলে রাখা অবস্থায় সর্বমোট ১৩ হাজার ৯৬০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধার ইয়াবার মূল্য ৬৯ লাখ ৮০ হাজার টাকা।
আটক ব্যক্তি ও উদ্ধার হওয়া ইয়াবার বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

  দেশে ধনী-গরীবের বৈষম্যে রেকর্ড

  পদ্মা সেতুর জাজিরা প্রান্তে বসলো ষষ্ঠ স্প্যান

  প্রকল্পে গতি আনতে নজরদারি বাড়ানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

  আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

  চালু হচ্ছে আইএমইআই ডাটাবেজঃ অবৈধ মোবাইলের দিন শেষ!

  সর্বোচ্চ সততা ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর

  জনগণের বিশ্বাস ও আস্থার মর্যাদা দেব-প্রধানমন্ত্রী

  স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে গিয়ে যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী

  অতীতের সরকারগুলোর মদদে দেশ জঙ্গিবাদের কবলে পড়েছিল-প্রধানমন্ত্রী

  নির্বাচনী অঙ্গীকার অক্ষরে অক্ষরে পালন করবে আওয়ামী লীগ-প্রধানমন্ত্রী

  ভারত থেকে ১৩০০ রোহিঙ্গা বাংলাদেশে

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বৈষম্য কমাতে নিম্ন আয়ের মানুষের জন্য পেনশন ব্যবস্থা চালুর পরামর্শ দিয়েছেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর আতিউর রহমান। এটা করা হলে বৈষম্য কমবে বলে মনে করেন?