সোমবার, ২৮ মে ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২৭ মার্চ, ২০১৮, ০৮:০৪:১০

এই দেশ হবে মুক্তিযোদ্ধাদের-প্রধানমন্ত্রী

এই দেশ হবে মুক্তিযোদ্ধাদের-প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্টঃ-আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, 'লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত বাংলাদেশের স্বাধীনতা ব্যর্থ হতে দিব না। আর যারা স্বাধীনতাকে ব্যর্থ করতে চায় তারা যেন আর কোনো দিন ক্ষমতায় আসতে না পারে সে জন্য দেশবাসীকে সজাগ থাকতে হবে। এই দেশ জঙ্গিদের হবে না, এই দেশ স্বাধীনতা বিরোধীদের হবে না, এই যুদ্ধাপরাধীরদের হবে না। এই দেশ হবে মুক্তিযোদ্ধাদের দেশ। সেই দেশ হিসেবেই আমি গড়ে তুলতে চাই।'
মঙ্গলবার (২৭ মার্চ) বিকালে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
সভায় শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক হারুন-উর রশিদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক অনুষদের ডিন অধ্যাপক সাদেকা হালিম, মুক্তিযুদ্ধ সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, স্বাস্থ্য সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় সদস্য এসএম কামাল হোসেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি একেএম রহমতউল্লাহ।
দলের প্রচার সম্পাদক হাছান মাহমুদের পরিচালনায় সূচনা বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এই বিভাগের আরও খবর

  মাদকের বিরুদ্ধে অলআউট যুদ্ধে নেমেছি, জয়ী হতেই হবে-স্বরাষ্ট্রমন্ত্রী

  ৩ বছরের বেশি ঢাকায় থাকা শিক্ষকদের বদলি করে দিন-প্রধান বিচারপতি

  দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

  ভারতে কবি নজরুলে ‘ডি লিট’ ডিগ্রি গ্রহন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  নজরুল শুধু বাংলার জাতীয় কবি নন, তিনি জাগরণের কবি-রাষ্ট্রপতি

  ঢাকা-দিল্লি সহযোগিতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে-প্রধানমন্ত্রী

  প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা প্রিয়াঙ্কা চোপড়ার

  বিচারপতি এবং কূটনীতিকদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার

  বিপন্ন রোহিঙ্গারা স্থানীয় জনগণের সহযোগিতা পাচ্ছে-প্রধানমন্ত্রী

  রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারের দ্রুত পদক্ষেপ চায় যুক্তরাষ্ট্র

  বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ কক্ষপথের অবস্থানে পৌঁছেছে

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?