বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ,২০১৭

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭, ০৮:৩২:৪৬

আওয়ামী দুঃশাসন থেকে মুক্তি ও গনতন্ত্রকে পুনরুদ্ধারে বিএনপির পতাকা তলে সমবেত হতে হবে-দীপেন তালুকদার দীপু

আওয়ামী দুঃশাসন থেকে মুক্তি ও গনতন্ত্রকে পুনরুদ্ধারে বিএনপির পতাকা তলে সমবেত হতে হবে-দীপেন তালুকদার দীপু

রাঙ্গামাটিঃ-আওয়ামী দুঃশাসন থেকে মুক্তি পেতে গনতন্ত্রকে পুনরুদ্ধার করতে দলে দলে মানুষ বিএনপির পতাকা তলে সমবেত হওয়ার আহবান জানিয়েছেন রাঙ্গামাটি জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক দীপেন তালুকদার দীপু। তিনি বলেন, দেশ এখন চরম ক্রান্তিকাল অতিবাহিত করেছে। গনতন্ত্রকে গলাটিপে হত্যা করে দেশে একদলীয় বাকশালী স্বৈরতান্ত্রিক শাসন প্রতিষ্ঠার ষড়যন্ত্র চলছে।
দলের সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা আনয়ন, ঝিমিয়ে পড়া ও নিষ্ক্রীয় নেতাকর্মীদের নতুন করে সক্রীয় করার লক্ষ্যে মঙ্গলবার (২২ আগষ্ট) বিকাল ৩টায় রাঙ্গামাটিতে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সদস্য সংগ্রহ অভিযান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
রাঙ্গামাটি জেলা বিএনপি’র কার্যালয়ে মহিলা দল রাঙ্গামাটি জেলা শাখার সভানেত্রী মিনারা আর্সাদ এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাঙ্গামাটি জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন সম্পাদক এ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির, যুগ্ন সম্পাদক বাবুল আলী, সহ প্রচার সম্পাদক অলোক বড়ুয়া রিন্টু।
এছাড়া অনুষ্ঠানে মহিলা দলের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সহ সভাপতি নুর জাহান বেগম পারুল, যুগ্ন আহবায়িকা শাহেদা আকতার, সদস্য আলেহা বেগম, নাঈমা কামাল, ছবি মারমা। অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ন সম্পাদক কামাল হোসেন।
বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহের মাধ্যমে তৃনমূলে দলকে সুসংগঠিত করার আহবান জানিয়ে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক দীপেন দেওয়ান দিপু আরো বলেন, জাতির ক্রান্তিলগ্নে আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আহ্বানে দেশপ্রেমিক জনতা ঐক্যবদ্ধ রয়েছে। আওয়ামী দুঃশাসন থেকে মুক্তি পেতে গনতন্ত্রকে পুনরুদ্ধার করতে দলে দলে মানুষ বিএনপির পতাকা তলে সমবেত হচ্ছে। বিএনপিকে নিয়ে যতই ষড়যন্ত্র হোক না কেনো গনতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় বিএনপির আদর্শিক সংগ্রাম অব্যাহত থাকবে।
তিনি বিএনপির সদস্য সংগ্রহ কর্মসূচীর মধ্যে দিয়ে দলকে সুসংগঠিত করে তৃণমুল পর্যায়ে দলকে নির্বাচনের জন্য প্রস্তুত করা এবং সহায়ক সরকারের দাবীতে আন্দোলনকে বেগবান করতে সহায়ক ভুমিকা পালনের আহবান জানান।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

পুলিশের আইজিপি এ কে এম শহিদুল হক বলেছেন, ‘দেশকে জঙ্গি, মাদক ও সন্ত্রাসমুক্ত করতে হলে পুলিশের পাশাপাশি জনগণকে কাজ করতে হবে।’ আপনিও কি তাই মনে করেন?