Zoom In Zoom Out No icon

মন্ত্রীর জনসভাগামী গাড়ী বহরে হামলাসহ ১২ মামলার আসামী বিপুল চাকমা জামিনে মুক্ত

বুধবার, ১১ জানুয়ারী, ২০১৭, ০৭:৩৬:০৩
মন্ত্রীর জনসভাগামী গাড়ী বহরে হামলাসহ ১২ মামলার আসামী বিপুল চাকমা জামিনে মুক্ত

খাগড়াছড়িঃ-প্রায় আড়াই মাস কারাভোগের পর ইউপিডিএফ (ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট) সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সাধারন সম্পাদক বিপুল চাকমা (২২) পর মঙ্গলবার সন্ধ্যায় জামিনে মুক্তি পেয়েছে।
সংশ্লিষ্ট আইনজীবী এডভোকেট জ্ঞান জ্যোতি চাকমা বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ মঙ্গলবার সর্বশেষ বিস্ফোরক দ্রব্য আইনে মামলায় জেলা ও দায়রা জজ আদালত থেকে বিপুল চাকমার জামিন হয়।
খাগড়াছড়ি কারাগারের জেলার মো: মাহবুব কবির জানান, জামিনের প্রয়োজনী কাগজপত্র কারাগারে পৌছার পর পরীক্ষা করে সন্ধ্যা ৭টার দিকে বিপুল চাকমা মুক্তি দেওয়া হয়।
গত বছরের ২৩ অক্টোবর সকাল ৮টার দিকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পানছড়ি উপজেলার লোগাং সড়কের মোহাম্মদপুর এলাকায় একটি মাইক্রেবাস তল্লাসী করে বিপুল চাকমাকে আটক করা হয়।
পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জব্বার জানান, বিপুল চাকমার বিরুদ্ধে ২০১৩ সালের ১১ নভেম্বর খাগড়াছড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাগামী গাড়ী বহরে হামলা, বিস্ফোরক দ্রব্য, পুলিশের গাড়ী ভাংচুর ও বিশেষ ক্ষমতা আইনসহ ১২ মামলার গ্রেফতারী পরোয়ানা রয়েছে। তার মধ্যে খাগড়াছড়ি সদর থানায় ১০টি ও পানছড়ি থানায় দুটি।

এই রকম আরো খবর

সর্বশেষ সংবাদ










Archive
Prev
Year Month
Next

Mon
Tue
Wed
Thu
Fri
Sat
Sun
প্রশ্ন : বিএনপিসহ সব দল চলমান রাষ্ট্রপতির সংলাপের মধ‌্য দিয়ে গঠিতব‌্য নির্বাচন কমিশনের অধীনে জাতীয় নির্বাচনে আসবে বলে আশা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তা হবে বলে আপনি মনে করেন?
হ্যাঁ
না
কোন মন্তব্য নাই