Zoom In Zoom Out No icon

সরকারের উন্নয়ন ধারাকে ব্যাহত করতে নতুন করে ষড়যন্ত্র চালাচ্ছে বিএনপি ও জামাত-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০১৭, ০৭:৪৪:৫৩
সরকারের উন্নয়ন ধারাকে ব্যাহত করতে নতুন করে ষড়যন্ত্র চালাচ্ছে বিএনপি ও জামাত-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

লিটন ভট্টাচার্য্য রানা, খাগড়াছড়িঃ-আলাদা আলাদা কর্মসূচীর মধ্য দিয়ে খাগড়াছড়িতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করেছে জেলা আওয়ামীলীগের দুই গ্রুপ। মঙ্গলবার (১০ জানুয়ারী) সকালে কদমতলী এলাকা থেকে জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক ঘুরে টাউন হলের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে আলোচনা সভার আয়োজন করা হয়।
এসময়  কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, ১৯৭৫ বঙ্গবন্ধুকে হত্যা ষড়যন্ত্র ও অস্ত্রের মধ্য দিয়ে বিএনপির প্রতিষ্ঠাতা জেনারেল জিয়াউর রহমান অবধৈভাবে ক্ষমতা দখল করছিল। দলটি জন্মলগ্ন থেকেই মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করার চক্রান্তে লিপ্তছিল এবং আজও দেশের জনগণরে বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এখনো বিএনপি অবৈধভাবে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করার পাঁয়তারা চালিয়ে যাচ্ছে।
এ সময়  উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ক্যল্যান মিত্র বড়ুয়া, বীর কিশোর চাকমা অটল, জেলা পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী, এম এ জব্বার, জুয়েল চাকমা, মংশেপ্রু চৌধুরী, শতরূপা চাকমা, সাবেক উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সাধারন সম্পাদক কেএম ইসমাইল হোসেনসহ জেলার আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
তিনি আরো বলেন, শেখ হাসিনার উন্নয়নের ধারাকে ধ্বংস করার জন্য বেগম জিয়া ও জাতির বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হচ্ছে এবং দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে, তখন আবার নতুন করে ষড়যন্ত্র চালাচ্ছে বিএনপি ও জামাত।
তিনি বলেন, আমরা ১৯৭৫ সালে জাতির পিতা ও ঐনার পরিবারবর্গকে হারিয়ে এই দেশের যারা সরকার গঠন করেছি এবং উন্নয়ন ধারা অব্যাহত রয়েছে। এই উন্নয়ন ধারাকে বাঁধাগ্রস্থ করে নিজেদের স্বার্থে সাধারণ জনগণকে বোকা বানিয়ে আজ তারা বর্তমান সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
বর্তমানে শহর থেকে গ্রাম পর্যায়ে উন্নয়ন হচ্ছে। ঠিক তখন বিশ্ব নেতাদের কাছে যখন বাংলাদেশ বিশ্ব দরবারের পরিচিত লাভ করছে, ঠিক সে সময় বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভা নেত্রীকে জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য একের পর এক গভীর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।
তাই মুক্তিযুদ্ধো চেতনা বিশ্বাসীদের জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে, পার্বত্য শান্তি চুক্তি যখন করেছে আওমীলীগ সরকার বাস্তবায়ন ও উন্নয়ন করবে আওয়ামীলীগ সরকার।
অপরদিকে, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহেদুল আলমের অনুসারিরা দলীয় কার্যালয় থেকে একটি র‌্যালী বের করে শহরের প্রধান সড়ক ঘুরে একইভাবে টাউন হলের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে। এ সময় জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এস এম শফিসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ










Archive
Prev
Year Month
Next

Mon
Tue
Wed
Thu
Fri
Sat
Sun
প্রশ্ন : বিএনপিসহ সব দল চলমান রাষ্ট্রপতির সংলাপের মধ‌্য দিয়ে গঠিতব‌্য নির্বাচন কমিশনের অধীনে জাতীয় নির্বাচনে আসবে বলে আশা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তা হবে বলে আপনি মনে করেন?
হ্যাঁ
না
কোন মন্তব্য নাই