Zoom In Zoom Out No icon

বিদ্যুৎতের আওতায় আসলো মাটিরাঙ্গার দুই গ্রামবাসী

সোমবার, ০৯ জানুয়ারী, ২০১৭, ০৭:৫২:৪৬
বিদ্যুৎতের আওতায় আসলো মাটিরাঙ্গার দুই গ্রামবাসী

মাটিরাঙ্গাঃ-অবশেষে পিছিয়ে থাকার পর খাগড়াছড়ির মাটিরাঙ্গার দুই গ্রামের মানুষ বিদ্যুত সুবিধার আওতায় এসেছে। রোববার বিকালে মাটিরাঙ্গা পৌরসভার মোহাম্মদপুর ও বড়ঝালা গ্রামে আনষ্ঠানিকভাবে বিদ্যুত সংযোগের উদ্বোধন করেন মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল কাজী মো: শামশের উদ্দিন।
মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সলর মো: আবুল হাশেম ভুইয়ার সভাপতিত্বে উদ্বোধনি অনুষ্ঠানে খাগড়াছড়ি বিদ্যুত বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: আবু জাফর, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক প্রমুখ বক্তব্য রাখেন।
এসময় ঘরে ঘরে বিদ্যুত পৌছানো বর্তমান সরকারের বড় কমিটমেন্ট উল্লেখ করে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল কাজী মো: শামশের উদ্দিন বলেন, এ দুই গ্রামের মানুষ অন্ধকার কাটিয়ে আলোয় ফিরলো। তিনি বিদ্যুত ব্যবহারে সকলকে স্বাশ্রয়ী হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, বিদ্যুতের স্বদ্ব্যাবহার নিশ্চিত করতে হবে। তবেই এই বিদ্যুত প্রাপ্তি স্বার্থক হবে। তিনি মাটিরাঙ্গা পৌরসভার বিদ্যুত বিহীন প্রতিটি গ্রামে বিদ্যুত সরবরাহ নিশ্চিত করার জন্য খাগড়াছড়ি বিদ্যুত বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলীর দৃষ্টি আকর্ষণ করে বলেন, এখানকার অনেক জনবসতি দেখলে মনে হয় ‘বাতির নিচে অন্ধকার’।
মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ডের মোহাম্মদপুর ও বড়ঝালা গ্রামে বিদ্যুত সংযোগের আওতায় দুই গ্রামের প্রায় আড়াই‘শ পরিবার বিদ্যুত সুবিধার আওতায় আসবে। বিদ্যুতের আলোয় আলোকিত হওয়ার দীর্ঘদিনের স্বপ্ন পুরনের পর তাদের মধ্যে হাসির ঝিলিক ফুটে উঠেছে।

সর্বশেষ সংবাদ










Archive
Prev
Year Month
Next

Mon
Tue
Wed
Thu
Fri
Sat
Sun
প্রশ্ন : বিএনপিসহ সব দল চলমান রাষ্ট্রপতির সংলাপের মধ‌্য দিয়ে গঠিতব‌্য নির্বাচন কমিশনের অধীনে জাতীয় নির্বাচনে আসবে বলে আশা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তা হবে বলে আপনি মনে করেন?
হ্যাঁ
না
কোন মন্তব্য নাই