Zoom In Zoom Out No icon

খাগড়াছড়িতে বিজয় দিবসে ফুল দেওয়া নিয়ে আ’লীগ-বিএনপি সংঘর্ষে মামলা

রবিবার, ১৮ ডিসেম্বর, ২০১৬, ১০:০৭:০০
খাগড়াছড়িতে বিজয় দিবসে ফুল দেওয়া নিয়ে আ’লীগ-বিএনপি সংঘর্ষে মামলা

খাগড়াছড়িঃ-বিজয় দিবসে ফুল দেওয়াকে কেন্দ্র করে খাগড়াছড়িতে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলা করা হয়েছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) রাতে এ দুটি মামলা করা হয়েছে।
জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়াসহ দেড় শতাধিক নেতাকর্মীকে আসামি করে পৃথক দুটি মামলা করা হয়েছে। পুলিশ বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাতসহ চারজনকে আটক করেছে।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বিষয়টি নিশ্চিত করে বলেন, রাষ্ট্রীয় কাজে বাধা ও পুলিশের ওপর হামলার ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি এবং আওয়ামী লীগের পক্ষ থেকে অপর একটি মামলা শুক্রবার রাতে করা হয়েছে। পুলিশের এসআই আব্দুল্লাহ আল মাসুদের মামলায় ২৫ জনের নাম উল্লেখ করে আরও ১৫-২০ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করা হয়েছে।
অপর দিকে আওয়ামী লীগের একাংশের মামলায় ৩০ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত ৭০-৭৫ জনকে আসামি করা হয়েছে।
শুক্রবার সকাল ১১টার দিকে জেলা শহরের মাইনী ভ্যালিস্থ মুক্তিযোদ্ধাদের নাম সম্বলিত স্মৃতিফলকে বিএনপির নেতাকর্মীরা পুষ্পস্তবক দিয়ে ফেরার পথে জেলা আওয়ামী লীগের একাংশের কার্যালয়ের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে পুলিশসহ উভয় পক্ষের ১৪ জন আহত হয়েছে। পুলিশ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাতসহ ৪ জনকে আটক করে। আটকদের মধ্যে গুরুতর আহত জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এমএন আবছারকে পুলিশ হেফাজতে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়।

এই রকম আরো খবর

Archive
Prev
Year Month
Next

Mon
Tue
Wed
Thu
Fri
Sat
Sun
প্রশ্ন : বিএনপিসহ সব দল চলমান রাষ্ট্রপতির সংলাপের মধ‌্য দিয়ে গঠিতব‌্য নির্বাচন কমিশনের অধীনে জাতীয় নির্বাচনে আসবে বলে আশা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তা হবে বলে আপনি মনে করেন?
হ্যাঁ
না
কোন মন্তব্য নাই